শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন

News Headline :
সিরাজগঞ্জ চৌহালী উপজেলায় যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ-০১ নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী চরকার আদিজন্ম ভারত, ইউরোপের শিল্পে যেভাবে জনপ্রিয় হলো রাজবাড়ীতে অস্ত্র ও গুলি সহ দুই সন্ত্রাসী গ্রেফতার আফগানিস্তানে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬০, নিখোঁজ ১৫০ পরিদর্শন ও নিরীক্ষা বিভাগের ডিডিকে পবিত্রতা অনুশীলনের জন্য এমওই প্রদান আর্মেনিয়া-আজারবাইজান সীমান্তে ফের সংঘাত, নিহত ৩ আর্মেনীয় সেনা ৫ আগস্টের পরও বিধিনিষেধ বহালের সুপারিশ স্বাস্থ্য অধিদফতরের গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত টেকনাফে ১ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

ভক্তদের আবদার মেটাতে গিয়ে ফ্লাইট মিস করলেন তাপসী

সম্প্রতি পরিবারের সঙ্গে সময় কাটাতে দিল্লিতে গিয়েছিলেন অভিনেত্রী তাপসী পান্নু। সেখান থেকে বিমানে করে মুম্বাই ফিরবেন বলে যথাসময়ে বিমানবন্দরে উপস্থিতও হয়েছিলেন তিনি।
কিন্তু সেখানে পৌঁছানোর পর একদল কলেজ শিক্ষার্থী তাকে ঘিরে ধরেন। উদ্দেশ্য এই তারকার সঙ্গে ছবি তোলা এবং কিছুক্ষণ তাঁর সঙ্গে সময় কাটানো। ভক্তদের এমন উন্মাদনা দেখে তাপসীরও মন গলে যায়। আর তাঁদের আবদার মেটাতে গিয়ে কখন যে ফ্লাইটের সময় চলে এসেছিল, টেরই পাননি তিনি।

তবে ভক্তদের ভিড়ের কারণে ফ্লাইট মিস করতে হয়েছে বলে তাপসী মোটেও বিরক্ত নন। বরং ভক্তদের এমন ভালোবাসা পেয়ে ভীষণ উচ্ছ্বসিত তিনি। তাপসী বলেন, ‘আমি সাধারণত বিমানবন্দরে বা শপিং মলে থাকলে কারও সঙ্গে ছবি তুলতে রাজি হই না। কারণ আমার সঙ্গে কোনো দেহরক্ষী বা নিরাপত্তাকর্মী থাকে না। তাই একা সেই ভিড় সামলানো আমার জন্য খুব মুশকিল হয়ে পড়ে। তবে মাঝেমধ্যে ভক্তদের ভালোবাসা দেখে আর না করার কোনো উপায় থাকে না। ’

দিল্লির বিমানবন্দরে দেখা পাওয়া সেই ভক্তদের সম্পর্কে তাপসী পান্নু বলেন, ‘তাঁরা আমার ছবির প্রতিটা সূক্ষ্ম বিষয় মনের মধ্যে গেঁথে রেখেছেন। আমার চরিত্র নিয়েও তাঁদের ভালো লাগার কথা এমনভাবে কথা বলছিলেন যে আমি তা উপেক্ষা করে চলে আসতে পারিনি। বিদায় নিয়ে যখন চলে আসব, তখন বিমানের চেকিং টাইমের মাত্র কয়েক মিনিট বাকি। অগত্যা ফ্লাইট মিস করতে হলো। ভাগ্যিস সেদিন কোথাও শিডিউল দেওয়া ছিল না। তা না হলে বিপদে পড়ে যেতাম।

দক্ষিণ ভারতীয় ওই অভিনেত্রী বলিউডের দর্শকদের কাছে বছরখানেক আগেও তেমন পরিচিত ছিলেন না। গত বছর মুক্তি পাওয়া অনিরুদ্ধ রায় চৌধুরীর ‘পিঙ্ক’ ছবিতে দুর্দান্ত অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যেই আলোচনায় চলে আসেন তিনি। এই ছবিতে তিনি একজন সাহসী ও প্রতিবাদী নারীর চরিত্রে অভিনয় করেছেন। এই ছবিতে ভালো কাজ করে দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হন তাপসীনি। সিনেমাটিতে অমিতাভ বচ্চন একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com