মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:০৩ অপরাহ্ন

News Headline :
প্রধানমন্ত্রী রাজশাহীর হকার খুকির দায়িত্ব গ্রহণ করেছেন বগুড়ায় আওয়ামী লীগের সমাবেশ ও শোভাযাত্রা বগুড়া ধুনট- গোসাইবাড়ী রাস্তাটির বেহাল দশা ভোগান্তি চরমে শেখ রাসেল দিবসে বগুড়ায় শিক্ষার্থীদের মাঝে নতুন কাপড় ও মিষ্টি বিতরণ বগুড়ায় করোনা হেল্প সেন্টারে করোনা রোগীর পরিবারের নিকট সাবেক এমপি লালু’র ফ্রি ওষুধ প্রদান সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অনলাইন রিটার্ন জমায় ১৩বার দেশ সেরা কুমিল্লা ভ্যাট কমিশনারেট গাবতলীতে দু’পক্ষের উত্তেজনা থাকায় মসজিদে মিলাদ করতে দেয়নি পুলিশ গাবতলীতে এডিপির অর্থায়নে ফুটবল বিতরণ উলিপুরে ক্ষতিগ্রস্থ মন্দির পরিদর্শন করলেন ভারতীয় সহকারি হাইকমিশনার

বন্দুকযুদ্ধে ঈশ্বরদীর শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

পাবনার ঈশ্বরদীতে পুলিশের গুলিতে আলিয়া ভুলু (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় তাদের ছোড়া ককটেলে আহত হয়েছেন পাঁচ পুলিশ সদস্য।
শুক্রবার (১৬ জুন) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত আলিয়া ভুলুর বাড়ি ঈশ্বরদীর ফতেমোহাম্মদপুর বিহারি বাজার এলাকায়। তিনি ঈশ্বরদীর শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন।

সহকারী পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক জানিয়েছেন, শুক্রবার দিবাগত রাতে তিনটি মোটরসাইকেলে আলিয়া ভুলুসহ কয়েকজন মাদক ব্যবসায়ী পাকশী ইপিজেড সড়ক দিয়ে যাচ্ছিল। পথিমধ্যে পাকশী পুলিশ চেকপোস্টে তাদের থামানোর জন্য সিগন্যাল দেয় পুলিশ সদস্যরা। এ সময় পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ ও গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে মাদক ব্যবসায়ী আলিয়া ভুলু আহত হয়। পরে আহত অবস্থায় তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ছাড়া এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হন। অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান।

তিনি আরো জানিয়েছেন, ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, তিন রাউন্ড গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, আলিয়া ভুলু ঈশ্বরদীতে ১০-১৫ জন মাদক ব্যবসায়ীকে সঙ্গে একটি সিন্ডিকেটের মাধ্যমে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। এর আগে একাধিকবার তাকে গ্রেপ্তার করেছিল আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com