April 19, 2024, 10:03 pm

বগুড়ায় ২টি বিদেশী পিস্তলসহ গ্রেপ্তার ১

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ২টি বিদেশী পিস্তলসহ ১ যুবককে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার মোকামতলায় এলাকায় ঢাকা টু রংপুর মহাসড়কে একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে যুবককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত যুবক লালমনিরহাট জেলার আদিতমারীর পশ্চিম দীঘলটারীর সুরত আলীর ছেলে ছামিউল মিয়া (৩৫) বুধবার (২৩ আগস্ট) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, ‘গোপন সংবাদে জানা যায় বুড়িমারী থেকে নারায়ণগঞ্জগামী একটি যাত্রীবাহী বাসে এক ব্যক্তি অস্ত্র বহন করছেন। তখন মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে মোকামতলার একটি চাতালের সামনে রংপুর টু ঢাকাগামী মহাসড়কে পুলিশের চেকপোস্ট বসানো হয়। এরপর দিবাগত রাত সোয়া ১ টার দিকে রংপুর থেকে পিংকি পরিবহনের একটি বাস আসে। তখন বাসটি মহাসড়কের পাশে থামাতে নির্দেশ দেওয়া হয়। বাসটি তল্লাশি করার জন্য গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই ব্যক্তি জানালা দিয়ে পালানোর চেষ্টা করেন। তখন তাকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে দুই পায়ের উরুতে বিশেষ কৌশলে মোড়ানো দুইটি সচল বিদেশী আগ্নেয়াস্ত্র পিস্তল, চারটি লোহার তৈরি সচল ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। উদ্ধারের পর তাকে অস্ত্র আইন মামলায় প্রেপ্তার দেখানো হয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরো বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেপ্তার ছামিউল লালমনিরহাট থেকে জয় (২৩) নামে এক যুবকের কাছ থেকে এসব অস্ত্র নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো। এ ঘটনায় শিবগঞ্জ থানায় গ্রেপ্তার ছামিউলের নামে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।’ এছাড়াও এই কাজের সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। সংবাদ সম্মেলনের এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (সার্বিক) স্নিগ্ধ আকতার, জেলা পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, জেলা পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন, জেলা পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন, জেলা পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, শিবগঞ্জ সার্কেল তানভীর হাসান, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ ও মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আশিক ইকবাল।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD