April 18, 2024, 9:02 pm

বগুড়ায় মনোনয়নপত্র জমা দিলেন রাগেবুল আহসান রিপু

ষ্টাফ রিপোর্টার: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ সদর আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু।

বৃহস্পতিবার (৩০শে নভেম্বর) বেলা ১২টার দিকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাইফুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। তার প্রমাণ আমার আসনে বর্তমান বিরোধী দল জাতীয় পার্টিসহ বিভিন্ন দলের প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারন সম্পাদক আসাদুর রহমান দুলু, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, পৌর আওয়ামীলীগ সভাপতি রফিনেওয়াজ খান রবিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু ওবায়দা হোসেন ববি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান শফিক ,জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সৈয়দ সার্জিল আহম্মেদ টিপু, প্যানেল মেয়র আলহাজ্ব শেখ, ভিপি সাজেদুর রহমান শাহীন, জুলফিকার রহমান শান্ত প্রমুখ।

প্রসঙ্গত, ১৫ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী, প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেওয়ার পর রিটার্নিং কর্মকর্তারা তা বাছাই করবেন ১ থেকে ৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি ৫ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর। রিটার্নিং কর্মকর্তারা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচার চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD