Home / সারাদেশ / ৯২ পত্রিকার অনলাইন পোর্টালকে নিবন্ধনের অনুমতি

৯২ পত্রিকার অনলাইন পোর্টালকে নিবন্ধনের অনুমতি

যমুনা নিউজ বিডিঃ প্রথম দফায় দেশের ৯২টি দৈনিক পত্রিকার অনলাইন পোর্টালকে নিবন্ধনের জন্য অনুমোদন দিয়েছে সরকার। বৃহস্পতিবার এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করেছে তথ্য মন্ত্রণালয়।
৯২টি পত্রিকার অনলাইন পোর্টালের মধ্যে ঢাকা থেকে প্রকাশিত ৫৭টি; ময়মনসিংহের দুটি, চট্টগ্রামের ১০টি, রাজশাহী ৪টি, রংপুর ৪টি, খুলনা ৪টি, বরিশাল ৪টি ও সিলেট থেকে প্রকাশিত ৭টিকে এ অনুমতি দেয়া হয়েছে। অনলাইন বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের ধারাবাহিক প্রক্রিয়ার অংশ হিসেবে ৯২টি দৈনিক পত্রিকার অনলাইন পোর্টালকে প্রাথমিকভাবে নিবন্ধনের অনুমতি দেয়া হল।
এতে বলা হয়, নিবন্ধনের অনুমতি পাওয়া পোর্টালগুলোকে সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা দিয়ে এই বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ থেকে ২০ কার্যদিবস অর্থাৎ আগামী ২৩ সেপ্টেম্বরের মধ্যে নিবন্ধন করার অনুরোধ করা হল। এর আগে গত ৩১ জুলাই ৪৪টি অনলাইন নিউজ পোর্টাল ও পত্রিকার ওয়েবসাইটকে নিবন্ধনের জন্য নির্বাচিত করে তালিকা প্রকাশ করে তথ্য মন্ত্রণালয়। পরে সেই আদেশ সংশোধন করে সেখান থেকে পত্রিকার পোর্টালগুলো বাদ দিয়ে ৩৪টি অনলাইন নিউজ পোর্টালকে নিবন্ধনের অনুমতি দেয়া হয়।

Check Also

এবার ড্রোনে ছবি তুলে আন্তর্জাতিক পুরস্কার পাচ্ছেন বগুড়ার এসপি

ষ্টাফ রিপোর্টার ঃ বার ড্রোন দিয়ে ছবি তুলেও আন্তর্জাতিক পুরস্কার পাচ্ছেন বগুড়ার পুলিশ সুপার আলী …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com