Breaking News
Home / জাতীয় / ৩ অক্টোবর থেকে সিঙ্গাপুরে ফ্লাইট ওড়াবে ইউএস-বাংলা

৩ অক্টোবর থেকে সিঙ্গাপুরে ফ্লাইট ওড়াবে ইউএস-বাংলা

যমুনা নিউজ বিডিঃ বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনস আগামী ৩ অক্টোবর থেকে ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে সপ্তাহে একটি সিডিউল ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

সোমবার ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযাগ) কামরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিমান সংস্থাটি জানায়, কোভিড-১৯ এ নির্দেশিত বাংলাদেশ ও সিঙ্গাপুর সরকারের সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে সিঙ্গাপুরে প্রতি সপ্তাহে শনিবার একটি ফ্লাইট পরিচালনা করবে। ইউএস-বাংলা প্রতি শনিবার রাত ১০টা ১০ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশে ছেড়ে যাবে এবং পরদিন রবিবার স্থানীয় সময় ভোর ৪টা ২৫ মিনিটে সিঙ্গাপুরে অবতরন করবে। অপর দিকে সিঙ্গাপুর থেকে রবিবার স্থানীয় সময় ভোর ৫টা ২৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করবে এবং সকাল ৭টা ৩৫ মিনিটে ঢাকায় অবতরন করবে।

ইউএস-বাংলা জানায়, বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট গুয়াংজু ও দোহায় ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ১ অক্টোবর থেকে ঢাকা-মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে। খুব শিগগির বিমান সংস্থাটি অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে বলে বার্তায় উল্লেখ করা হয়। টিকেট রিজার্ভেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যাত্রীদের নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ সেন্টারে যোগাযোগ করার অনুরোধ করছে ইউএস-বাংলা।

Check Also

ইরফান সেলিম ও তার সহযোগীর বিরুদ্ধে আরও ৪ মামলা

যমুনা নিউজ বিডিঃ ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com