Home / খেলাধুলা / ৩২৮ করেও আয়ারল্যান্ডের কাছে হারল ইংল্যান্ড
Ireland's Andy Balbirnie (R) plays a shot as England's Jonny Bairstow keeps wicket during the third One Day International cricket match between England and Ireland at the Ageas Bowl in Southampton, southwest England on August 4, 2020. (Photo by Mike Hewitt / POOL / AFP) / RESTRICTED TO EDITORIAL USE. NO ASSOCIATION WITH DIRECT COMPETITOR OF SPONSOR, PARTNER, OR SUPPLIER OF THE ECB (Photo by MIKE HEWITT/POOL/AFP via Getty Images)

৩২৮ করেও আয়ারল্যান্ডের কাছে হারল ইংল্যান্ড

যমুনা নিউজ বিডিঃ বিশ্বকাপ সুপার লিগের ম্যাচে মঙ্গলবার আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথমে ব্যাট করে ৩২৮ রান করেও হেরেছে স্বাগতিক ইংল্যান্ড। ম্যাচে মাত্র এক বল বাকি থাকতে ৭ উইকেটে জিতে নেয় আইরিশরা। সেঞ্চুরি করেন দুই আইরিশ ব্যাটসম্যান পল স্টার্লিং ও অ্যান্ডি বলবার্নি।

ওয়ানডেতে ইংল্যান্ডের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে আয়ারল্যান্ডের এটি প্রথম জয়। এর আগে সিরিজের প্রথম দুই ম্যাচে জিতে সিরিজ জয় নিশ্চিত করে রেখেছিল ইংলিশরা।

এদিন সাউদাম্পটনের দ্য রোজ বোলে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় আয়ারল্যান্ড। প্রথমে ব্যাট করে ৪৯.৫ ওভারে ৩২৮ রান করে অলআউট হয় ইংল্যান্ড।

স্বাগতিক দলের অধিনায়ক ইয়ন মরগ্যান দুর্দান্ত সেঞ্চুরি করেন। ৮৪ বলে ১০৬ করে আউট হন তিনি। ৪২ বলে ৫১ করেন ডেভিড উইলে। আয়ারল্যান্ডের বোলারদের মধ্যে ইয়ং ৩টি, অ্যাডেয়ার ১টি, লিটল ২টি, ক্যামফার ২টি ও ডিলানি ১টি করে উইকেট নেন।

পরে আয়ারল্যান্ড ব্যাটিংয়ে নেমে এক বল বাকি থাকতে জয় তুলে নেয়। ওপেনার পল স্টার্লিং ১২৮ বলে ১৪২ রান করেন। ১১৩ রান করেন অধিনায়ক অ্যান্ডি বলবার্নি। ১৫ বলে ২১ করে অপরাজিত থাকেন কেভিন ও’ব্রাইন। ম্যাচসেরা হন পল স্টার্লিং। আর সিরিজ সেরা হন ইংল্যান্ডের ডেভিড উইলে।

Check Also

চেলসিকে হারিয়ে লিগ কাপের কোয়ার্টার ফাইনালে টটেনহ্যাম

যমুনা নিউজ বিডিঃ টাইব্রেকারে চেলসিকে হারিয়ে ইংলিশ লিগ কাপের কোয়ার্টার ফাইনালে টটেনহ্যাম হটস্পার। ১-১ গোলের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com