Home / শিক্ষাঙ্গন / ২০০১ ব্যাচের পুর্নমিলনী ১০ আগস্ট

২০০১ ব্যাচের পুর্নমিলনী ১০ আগস্ট

যমুনা নিউজ বিডি ঃ এসএসসি ২০০১-এইচএসসি ২০০৩ বাংলাদেশ’ গ্রুপের সদস্যদেরকে নিয়ে গেট টুগেদারের আয়োজন করা হচ্ছে। আগামী ১০ আগস্ট শুক্রবার বিকেলে রাজধানীর আব্দুল্লাহপুর, উত্তরা, খিলক্ষেত, নিকুঞ্জ, ক্যান্টনমেন্ট এলাকার বন্ধুরা ইমোশনস রেস্টুরেন্ট এন্ড মিউজিক ক্যাফেতে এবং ইস্কাটন, বাংলামোটর, সেগুনবাগিচা, সিদ্ধেশ্বরী, শাহবাগ, শান্তিনগর এলাকার বন্ধুরা দ্য গ্রিন লাউঞ্জে পুনর্মিলনী আয়োজন করেছে।

এর আগে গত ৩ আগস্ট ঢাকায় গুলশান, বনানী, বারিধারা, বসুন্ধরা, নিকেতন, বারিধারা বনানী, মহাখালি ডিওএইচএস, মিরপুর, ধানমন্ডি, যাত্রাবাড়ী ও ডেমরা এলাকার বন্ধুরা এই গ্রুপের ব্যনারে বেশ কয়েকটি স্থানে পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে। ঢাকার বাইরে চট্রগ্রাম, কুমিল্লা, রাজশাহী, বগুরা, নওগাঁ, রংপুর, নোয়াখালী জেলায় পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। দেশের বাইরে আমেরিকা, যুক্তরাজ্য, মালয়েশিয়া, জার্মানিতে পুনর্মিলনী আয়োজন করা হয়েছে।

‘এসএসসি ২০০১-এইচএসসি ২০০৩ বাংলাদেশ’ গ্রুপের সদস্য ও অন্যতম আয়োজক জোবায়ের রহমান বলেন, বাংলাদেশের এসএসসি ২০০১ ব্যাচের সকল বন্ধুদের একত্রিত করা, বন্ধুদের পাশে দাঁড়ানো এবং বন্ধুরা একত্রিত হয়ে সামাজিক দায়বদ্ধতার কিছু দায়িত্ব পূরণ করার স্বপ্ন নিয়ে এই ফেসবুক গ্রুপটির যাত্রা।

Check Also

হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন হিরো আলম

যমুনা নিউজ বিডি ডেস্ক : বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণ করতে নির্বাচন …

Powered by themekiller.com