Breaking News
Home / বিনোদন / ১১ বছরে সঞ্জয়ের আপ্লুত ভালোবাসা

১১ বছরে সঞ্জয়ের আপ্লুত ভালোবাসা

যমুনা নিউজ বিডি:  ১৯৯৮ সালে সঞ্জয় রিয়া পিল্লাই নামের এক মডেলকে বিয়ে করেন। ২০০৫ সালে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর সঞ্জয় ২০০৮ সালের ১১ ফেব্রুয়ারি মান্যতাকে গোয়াতে গোপন এক অনুষ্ঠানে বিয়ে করেন, বিয়ের আগে তারা দুই বছর প্রেম করেছিলেন। প্রায় ২০ বছরের ব্যবধান সঞ্জয় ও মান্যতার। ২০১০ সালের ২১ অক্টোবর তারিখে সঞ্জয় আর মান্যতা জমজ ছেলেমেয়ের পিতামাতা হন।

সঞ্জয়-মান্যতার আজ বিবাহবার্ষিকীর ১১ বছর পূর্ণ হলো। মান্যতার প্রতি ভালোবাসা প্রকাশ করে সঞ্জয় দত্ত সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন- যেখানে দুজনকে বেশ ঘনিষ্ঠাভাবেই দেখা যাচ্ছে। লিখেছেন, ‘সৃষ্টিকর্তা আশির্বাদ স্বরূপ তোমার মতো সুন্দরী মেয়েকে আমায় উপহার দিয়েছেন, যার যথার্থ ধন্যবাদ আমি সৃষ্টিকর্তাকে দিতে পারছি না। যাকে আমি আমার স্ত্রী হিসেবেই জানি…  শুভ বিবাহবার্ষিকী মান্যতা, এখানে শেয়ার করলাম- জীবনভরের ভালোবাসা এবং হাসি ও দুজনকে…’

১৯৮১ সালে ‘রকি’ চলচ্চিত্র দিয়ে সঞ্জয় দত্তের বলিউড চলচ্চিত্রে অভিষেক হয়। তার পিতা সুনীল দত্ত পরিচালিত চলচ্চিত্রটি বক্স অফিসে হিট তকমা লাভ করেন। ১৯৮২ সালে তিনি সে বছরের সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্র বিধাতা ও ১৯৮৩ সালে সুপারহিট ম্যাঁ আওয়ারা হুঁ চলচ্চিত্রে অভিনয় করেন। ১৯৮৫ সালে প্রায় তিন বছর পর তিনি জান কি বাজি (১৯৮৫) ছবিতে কাজ করেন।

এটি তার মাদক গ্রহণকালীন পর্যায় পরবর্তী প্রথম চলচ্চিত্র। ব্যক্তিগত সমস্যা ও মাদকাসক্তি নিরাময়ের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার পূর্বে তার অভিনীত ও মুক্তিপ্রাপ্ত কয়েকটি চলচ্চিত্র বক্স অফিসে ফ্লপ হয় এবং তিনি পুনরায় চলচ্চিত্রে ফিরে আসতে নারাজ ছিলেন।

Check Also

নিহত সেনার পরিবারগুলোকে আড়াই কোটি টাকা দেবেন অমিতাভ

যমুনা নিউজ বিডি:   গত বৃহস্পতিবার ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে আত্মঘাতী জঙ্গি হামলায় হামলায় দেশটির আধা-সামরিক বাহিনীর …

Powered by themekiller.com