Home / খেলাধুলা / হ্যারি কেনদের হারিয়ে আর্সেনালের চমক

হ্যারি কেনদের হারিয়ে আর্সেনালের চমক

যমুনা নিউজ বিডি: টটেনহ্যামকে ৪-২ গোলে হারিয়ে দিয়ে বড় চমক দিল আর্সেনাল। ম্যাচে জোড়া গোল করলেন পিয়ের-এমেরিক আবুমেয়াং। যার একটি পেনাল্টি থেকে। অন্য দুটি গোল আলেকজান্দ্রে লাকাজেত ও লুকাস টোরেইরার। টটেনহ্যামের দুই গোলদাতা এরিক ডায়ার ও পেনাল্টি থেকে গোল করেন হ্যারি কেন।

এমিরেটস স্টেডিয়ামে এই ম্যাচে টটেনহ্যামই  একসময় ২-১ ব্যবধানে এগিয়ে যায়। সেখান থেকে আরও ৩টি গোল করে আর্সেনাল। এই জয়ে গানার্সরা লিগ টেবলে চেলসির খুব কাছে পৌঁছে গেল। চার নম্বরে থেকে তাদের পয়েন্ট ৩০। টটেনহ্যামের পয়েন্টও ৩০। কিন্তু গোল পাথর্ক্যে পিছিয়ে থাকায় তারা এখন পাঁচে। তিন নম্বর চেলসির পয়েন্ট ৩১। যারা রবিবার ফুলহ্যামকে ২-০ হারিয়েছে।

অন্যদিকে চেলসি ম্যানেজার মাউরিসিয়ো সাররি ফুলহ্যামকে হারিয়ে দারুণ খুশি। স্ট্যামফোর্ড ব্রিজে রবিবারের জয়ে চেলসি তিন নম্বরে অবস্থান পাকা করেছে। শীর্ষে থাকা ম্যাঞ্চেস্টার সিটির থেকে তারা ৭ পয়েন্ট পিছনে। ম্যাচ শেষে সারি বললেন, ‘শুরুর দিকে ছেলেরা খানিকটা স্নায়ুর চাপে ভুগেছে। তবে টটেনহ্যাম ম্যাচের থেকে আজ রক্ষণ ভালো খেলেছে। যদিও আরও সুযোগ কাজে লাগানো উচিত ছিল।জিতেছি যে, আপাতত সেটাই বড় ব্যাপার।’

Check Also

বন্ধু, কতদিন পর দেখা

যমুনা নিউজ বিডি: ভক্তদের কাঁদিয়ে এই বছরের মে মাসে দীর্ঘদিনের ক্লাব বার্সেলোনাকে বিদায় জানিয়ে দিয়েছেন স্প্যানিশ …

Powered by themekiller.com