Home / খেলাধুলা / হোয়াটমোর, কারস্টেন, গিবস- কাউকেই কোচ করল না ভারত‍

হোয়াটমোর, কারস্টেন, গিবস- কাউকেই কোচ করল না ভারত‍

যমুনা নিউজ বিডি: অধিনায়ক মিতালী রাজের সঙ্গে বনিবনা না হওয়ায় মিডিয়ার রোষের মুখেই নতুন মেয়াদে দায়িত্ব পাননি ভারতীয় নারী ক্রিকেট দলের কোচ রমেশ পাওয়ার। তার জায়গায় নতুন কোচের জন্য বিজ্ঞপ্তি দিয়েছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। সেই পদের জন্য আবেদন করেছিলেন বিশ্বের নামকরা সব কোচেরা। তবে কারও কপালেই জুটল না কোচের মর্যাদা। নিজেদের দেশ থেকেই কোচ বেছে নিল ভারত।

ভারতের ক্রিকেট মানেই টাকার ছড়াছড়ি। সেটা আন্তর্জাতিক ক্রিকেট হোক আর আইপিএল হোক। সেই অর্থের নেশায় বিশ্বের বেশিরভাগ ক্রিকেটার এখন ভারতে খেলার বা কোচিং করানোর ধান্দায় থাকেন। যেমন মিতালিদের কোচ হওয়ার জন্য শখানেক আবেদনকারীদের মধ্যে ছিলেন ভারতীয় জাতীয় দলের সাবেক কোচ গ্যারি কারস্টেন, বাংলাদেশ জাতীয় দলের সাবেক কোচ ডেভ হোয়াটমোর, দক্ষিণ আফ্রিকার সাবেক মহাতারকা হার্শেল গিবসদের মতো হেভিওয়েটরা।

সবাইকে হারিয়ে দিয়ে ভারতীয় নারী ক্রিকেট দলের নতুন কোচ হিসেবে নিয়োগ পেলেন দেশটির সাবেক ব্যাটসম্যান ডব্লিউ ভি রমন। কোচ বাছাই করার জন্য সাক্ষাতকার প্যানেলে ছিলেন ভারতের সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব, সাবেক কোচ অংশুমান গায়কোয়াড় ও শান্তা রঙ্গস্বামী। সদ্য চাকরি হারানো কোচ রমেশ পাওয়ারও আবেদন করেছিলেন। তবে এ যাত্রায় তার ভাগ্যপরীক্ষা বিফলে গেল।

Check Also

শেষ আটে কাদের মুখোমুখি রিয়াল-বার্সা?

যমুনা নিউজ বিডি: কোপা ডেল রের কোয়ার্টার ফাইনালের ড্র চূড়ান্ত করা হয়েছে। ড্র অনুযায়ী শেষ …

Powered by themekiller.com