Breaking News
Home / তথ্যপ্রযুক্তি / হেলথ ব্রিজ প্রেসক্রিপশন অ্যাপে ইক্লিনিক সার্ভিস চালু

হেলথ ব্রিজ প্রেসক্রিপশন অ্যাপে ইক্লিনিক সার্ভিস চালু

যমুনা নিউজ বিডিঃ করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে এবং বিস্তার নিয়ন্ত্রণে শারীরিক কনসালটেশনের বিকল্প হিসেবে হেলথ ব্রিজ চালু করেছে ইক্লিনিক সেবা।

হেলথ ব্রিজ প্রেসক্রিপশন অ্যাপে ইক্লিনিক এ মুহূর্তে ৪০ জন বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে স্বাস্থ্যসেবা পরিচালনা করছে।

হেলথ ব্রিজ প্রেসক্রিপশন অ্যাপস ডাউনলোড করে একটি ব্যক্তিগত অ্যাকাউন্ট সক্রিয় করলে গ্রাহক পুরোপুরি কাজবিহীন স্বাস্থ্যসেবার সুবিধা পাবে। এ ছাড়া ১৫টি পর্যন্ত মেডিকেল ডকুমেন্টস আপলোড, ই-প্রেসক্রিপশন, (চিকিৎসকের পরামর্শ সক্রিয়ভাবে রোগীর অ্যাকাউন্টে চলে যাবে) ভিডিও মিটিং রুমের সুবিধা পাবেন।

অ্যাপটি সাধারণ নিয়মেই গুগল প্লেস্টোর থেকে ডাউনলোড করা যাচ্ছে। নিজস্ব অ্যাকাউন্ট খোলার পর সাইন ইন করতে হবে। চিকিৎসার সুবিধার্থে রোগীর প্রোফাইলে প্রয়োজনীয় তথ্য সংযুক্ত করতে হবে।

তারপর বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা গ্রহণের জন্য কল করতে হবে হেলথ ব্রিজ কেয়ারসেন্টার নাম্বারে ০৯৬১৭ ০০৪ ০০৪

হেলথ ব্রিজ সিইও ইমরাদ জুলকারনাইন বলেন, ‘করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমশই বাড়ছে বিশ্বজুড়ে দাঁপিয়ে বেড়াচ্ছে এই করোনাভাইরাস। স্বাস্থ্যসেবাকে ডিজিটাল রূপান্তরের চিন্তা থেকে হেলথ ব্রিজের চিন্তার শুরু, গত এক বছর ধরে আমাদের রিসার্চ টিম হেলথ ব্রিজ প্রেসক্রিপশন অ্যাপের ফিচার ডেভেলপমেন্টের কাজ করেছে।

তিনি বলেন, সাধারণত আমরা দেখি ডাক্তার রোগীর সঙ্গে ফোনে কথা বলে হাতে লেখা প্রেসক্রিপশন ছবি তুলে রোগীর যে কোনো সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পাঠিয়ে দেয়,এ সব ব্যাকগ্রাউন্ড মাথায় রেখে কাজ করেছি।

ট্রাইল করতে গিয়ে ডাক্তারদের কাছে এমন উচ্ছ্বাস দেখেছি। বাংলাদেশে লকডাউনের আগেই তৈরি ছিলাম অ্যাপ উন্মুক্ত করায়,তারপর দেশের মানুষের পরিস্থিতি বিবেচনায় ও শারীরিক কনসালটেশনের বিকল্প হিসেবে আমরা ইক্লিনিক শুরু করি।

হেলথ ব্রিজ কেয়ারসেন্টার সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত সেবা প্রদান করে থাকে। অন্যান তথ্য ও সেবার জন্য ০৯৬৭১ ০০৪ ০০৪ নাম্বারে ফোন করতে পারবেন।

Check Also

গুগলের বিরুদ্ধে ৫০০ কোটি ডলারের মামলা

যমুনা নিউজ বিডিঃ গুগল ব্যবহারকারীদের তথ্য বেআইনিভাবে সংগ্রহের নতুন অভিযোগ উঠল টেক জায়েন্ট গুগলের বিরুদ্ধে। …

%d bloggers like this:

Powered by themekiller.com