Home / বিনোদন / হলিউড সিনেমায় টাইগার শ্রফ?

হলিউড সিনেমায় টাইগার শ্রফ?

যমুনা নিউজ বিডি ঃ বলিউডের উঠতি অভিনেতা টাইগার শ্রফ। অল্প সময়েই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। এবার হলিউড সিনেমায় দেখা যেতে পারে তাকে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, হলিউডের নামি প্রযোজক লরেন্স কাসানফ তার পরবর্তী একটি সিনেমার জন্য পছন্দ করেছেন টাইগার শ্রফকে। এ বিষয়ে আলোচনার জন্য মুম্বাইয়েও এসেছিলেন এই নির্মাতা।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, মুম্বাইয়ের সুবুরবানের একটি হোটেলে খুব গোপনে এ বিষয়ে আলোচনা হয়েছে। লরেন্স কাসানফের সঙ্গে একটি বিখ্যাত স্টুডিওর প্রধান, তাদের কিছু সহকারী এবং ‘ব্যাটম্যান সিরিজ’খ্যাত অ্যামি অ্যাওয়ার্ড বিজয়ী লেখক সেন ক্যাথরিন ডেরেকও ভারতে এসেছিলেন। এই প্রজেক্ট নিয়ে চূড়ান্ত কথা বলতেই এসেছিলেন তারা।

এ প্রজেক্টের সঙ্গে যুক্ত আছেন গুলশান গ্রোভারের ছেলে সঞ্জয় গ্রোভার। আলোচনার সময় তিনিও উপস্থিত ছিলেন। বিগত এক দশক ধরে পরিচালক, হলিউড স্টুডিওর বিশেষ প্রজেক্ট এবং মেট্রো গোল্ডওয়েন মেয়ারের হয়ে কাজ করছেন সঞ্জয় গ্রোভার। দ্য হবিট, দ্য জুকিপার, ফেম, ক্রিড এবং জেসম বন্ড ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

সূত্রটি সংবাদমাধ্যমে বলেন, ‘লরেন্স কাসানফ চিত্রনাট্যটি সঞ্জয় গ্রোভারকে শুনিয়েছিলেন। তারা একজন নতুন মুখ খুঁজছিলেন। সঞ্জয় তখন তার ছেলেবেলার বন্ধু টাইগার শ্রফের নাম তাদের প্রস্তাব কাছে প্রস্তাব করেন। টাইগার শ্রফকে দেখে মুগ্ধ হয়েছেন লরেন্স।’

সিনেমাটিতে টাইগার শ্রফের সঙ্গে জ্যাকি চ্যান, চাক নরিস, ব্রুস লির মেয়ে শ্যানন লি-কেও দেখা যেতে পারে।

স্টুডিও প্রধান ও প্রযোজক হিসেবে ২৫০টির বেশি সিনেমার সঙ্গে যুক্ত লরেন্স কাসানফ। বেশ কিছু বিখ্যাত সিনেমা, টিভি সিরিজ নির্মাণ করেছেন তিনি। জেমস ক্যামেরনের ট্রু লাইস এবং টার্মিনেটর : জাজমেন্ট ডে সিনেমার এক্সিকিউটিভ প্রডিউসার ছিলেন লরেন্স। মর্টাল কমব্যাট সিরিজের সিনেমা প্রযোজনা করেছেন তিনি। সংগীত জগতের বিখ্যাত শিল্পীদের সঙ্গেও কাজ করেছেন এই নির্মাতা।

Check Also

নুড হতে হলে পর্ন মুভি করবেন কমলিকা

যমুনা নিউজ বিডি:  ভারতের কমলিকা চন্দ। পর্দায় উপস্থিতি মানে একটু অন্য কিছু। অভিনয়ে সমালোচকদের কাছে …

Powered by themekiller.com