Home / সারাদেশ / বগুড়া / স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে বগুড়ায় র‌্যালী ও আলোচনা সভা

স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে বগুড়ায় র‌্যালী ও আলোচনা সভা

ষ্টাফ রিপোর্টার: জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ পালনে বগুড়ায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬-২০ এপ্রিল পর্যন্ত স্বাস্থ্য সেবা সপ্তাহ পালন উপলক্ষ্যে বুধবার (১৭এপ্রিল) সকালে বগুড়া স্বাস্থ্য বিভাগের আয়োজনে ২৫০শয্যা মোহাম্মদ আলী হাসপাতাল প্রাঙ্গণ থেকে র‌্যালীটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বগুড়ার শহীদ টিটু মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ সামির হোসেন মিশুর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মোকবুল হোসেন সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বদিউজ্জামান । এসময় জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক,হাসপাতালের চিকিৎসক, নার্স উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ২৫ শয্যা মোহাম্মদ আলী হাসপাতালের তত্বাবধায়ক ডা. নুরুজ্জমানন
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, পিছিয়ে পড়া জনগনকে স্বাস্থ্য সেবা দিতে চিকিৎসকদের আরো বেশী আন্তরিক হতে হবে। সেবা নিতে এসে রোগী ও রোগীর স্বজনরা যেনো বিড়ম্বনার স্বীকার না হয়, সে দিকে খেয়াল রাখতে হবে। তিনি বলেন, সেবা নিতে আসা রোগীদের সাধ্যমত সেবা প্রদান করার পর ঝুঁকি না কমলে অন্যত্র বদলী করার পরামর্শ দেন । তিনি স্বাস্থ্য সচেতনতা, পুষ্টি, খাদ্য ও মা-শিশু মৃত্যুর হার কমাতে চিকিৎসক ও মাঠকর্মীদের আরো জোরালো প্রচারনা চালানোর উপর গুরুত্বারোপ করেন।

Check Also

বগুড়ায় শিক্ষক কর্মচারী ঐক্যজোটের মানব বন্ধন

ষ্টাফ রিপোর্টারঃ শিক্ষক কর্মচারী ঐক্যজোট বগুড়া জেলা শাখার আয়োজনে মঙ্গলবার শহরের সাতমাথায় মানব বন্ধন কর্মসূচী …

Powered by themekiller.com