Breaking News
Home / সারাদেশ / স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন তাহেরা সোবাহ

স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন তাহেরা সোবাহ

যমুনা নিউজ বিডি: যশোর-১ (শার্শা) আসনে মহাজোটের প্রার্থী ও বর্তমান সাংসদ শেখ আফিল উদ্দিনের পক্ষে প্রচারণায় নেমেছেন তার স্ত্রী তাহেরা সোবাহ। স্বামীর জন্য যশোর-১ আসনের ভোটারদের কাছে নৌকার ভোট চান তিনি।

গত এক সপ্তাহ যাবৎ সকাল থেকে বিকেল পর্যন্ত শার্শার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ডে গণসংযোগের পাশাপাশি উঠান বৈঠকও করেন। তাহেরা সোবাহ তাঁর স্বামী আফিল উদ্দিনকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। গণসংযোগ কালে তিনি গ্রামবাসীর চাওয়া-পাওয়ার কথা শোনেন।

গণসংযোগে তাহেরা সোবাহ বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করুন। শেখ হাসিনার নৌকায় ভোট দিলে এলাকার এবং দেশের উন্নয়ন ও সমৃদ্ধি অর্জিত হবে। আজকের বাংলাদেশ আর্থিক দিক থেকে যেমন শক্তিশালী, তেমনি মানসিকতার দিক থেকে অনেক বলীয়ান। কোনো অভিঘাত বা বাধা বাংলাদেশের অগ্রযাত্রাকে আর থামিয়ে রাখতে পারবে না।

উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে নৌকার বিকল্প নেই। গণসংযোগ ও পথসভায় তাহেরা সোবাহ এর সঙ্গে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

দূর্গম পাহাড়ে স্বেচ্ছাশ্রমে নির্মিত হলো ১০ কি:মি: রাস্তা

আলমগীর মানিক,রাঙামাটি থেকে: সরকারী উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নকারী প্রতিষ্ঠানগুলোর দৃষ্টির বাইরে থাকা দুর্গমাঞ্চলের ১০ গ্রামের বাসিন্দারা …

Powered by themekiller.com