Home / বিনোদন / স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিং মলেই থাকছে

স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিং মলেই থাকছে

যমুনা নিউজ বিডিঃ বন্ধ হচ্ছে না রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলের স্টার সিনেপ্লেক্স। বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছেন।

সম্প্রতি সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, বসুন্ধরা শপিংমলে তাদের প্রথম শাখাটি বন্ধ হয়ে যাচ্ছে। কিন্তু বৃহস্পতিবার জানানো হলো বন্ধ হচ্ছে না ১৬ বছর আগে পথচলার শুরুর এই সিনেপ্লেক্স। বসুন্ধরা সিটি শপিংমলেই থাকছে জনপ্রিয় এই মাল্টিপ্লেক্স সিনেমা হল।

এর আগে বসুন্ধরার সঙ্গে ভাড়ার চুক্তি শেষ, তাই স্টার সিনেপ্লেক্স আর সেখানে থাকছে না, এমন সংবাদ প্রকাশের পর বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়। দেশের সিনেমাপ্রেমী দর্শকের প্রিয় স্থান বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স বন্ধ হয়ে যাবে, এটা মানতে পারছিলেন না অনেকেই। সামাজিক যোগাযোগমাধ্যমে হতাশা প্রকাশ করেন অনেকেই।

বসুন্ধরা সিটি আর স্টার সিনেপ্লেক্স দুটিই নগরীর মানুষের অন্যতম প্রিয় স্থান হয়ে উঠেছে। তাই একটির সঙ্গে আরেকটির বিচ্ছেদ রীতিমতো গভীর বিরহ সৃষ্টি করেছে। অভিনেতা, অভিনেত্রী, প্রযোজক, পরিচালকসহ সিনেমা সংশ্লিষ্ট ব্যক্তিরা সিদ্ধান্তটি পুনর্বিবেচনার দাবি জানান।

কয়েক দিন ধরে এ নিয়ে নানা আলোচনার পর অবশেষে যে সংবাদ এলো, তাতে স্বস্তি প্রকাশ করবেন সবাই। বসুন্ধরা কর্তৃপক্ষের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি নবায়ন হতে যাচ্ছে বলে জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল। এক বিজ্ঞপ্তিতে তিনি বলেন, ‘বসুন্ধরা সিটি কর্তৃপক্ষের সঙ্গে আমাদের ফলপ্রসূ আলোচনা হয়েছে। স্টার সিনেপ্লেক্স আগের মতোই থাকছে এখানে। আমরা চুক্তি নবায়ন করতে যাচ্ছি।’

Check Also

নতুন প্রজন্মের কাছে গৌরবের ইতিহাস তুলে ধরবে ‘ভালোবাসা প্রীতিলতা’ : তথ্যমন্ত্রী

যমুনা নিউজ বিডিঃ ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামে প্রাণদানকারী উপমহাদেশের প্রথম নারী বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদার স্মরণে নির্মিতব্য …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com