Home / শিল্প সাহিত্য / সোনারগাঁয়ে ১৪ জানুয়ারি থেকে ‘লোকজ উৎসব’ শুরু

সোনারগাঁয়ে ১৪ জানুয়ারি থেকে ‘লোকজ উৎসব’ শুরু

যমুনা নিউজ বিডি ঃ নারয়ণগঞ্জ সোনারগাঁয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে আগামী ১৪ জানুয়ারি থেকে শুরু হবে মাসব্যাপী ‘লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসব’। শনিবার ফাউন্ডেশনের লাইব্রেরিতে রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিক ও সুশীল সমাজের সঙ্গে মতবিনিময় সভায় ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপ এ কথা জানান।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়াধীন বাংলাদেশ লোক কারুশিল্প ফাউন্ডেশন কর্তৃপক্ষ প্রতি বছরের মতো এবারও আয়োজন করছে এ মেলার। দেশের লুপ্তপ্রায় লোকজ ঐতিহ্যের অনন্য উপাদান পুনরুদ্ধার ও নতুন প্রজন্মের সঙ্গে ঐতিহ্যের সেতু বন্ধন তৈরি করাই লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসবের উদ্দেশ্য।

ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) মো. খোরশেদ আলম মিয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম, ওসি তদন্ত সেলিম মিয়া, শিক্ষানুরাগী আবু নাঈম ইকবাল প্রমুখ।

Check Also

শৈলকুপায় ভাইস চেয়ারম্যানের প্রার্থীর সমর্থকদের উপর হামলা, আহত ৭

যমুনা নিউজ বিডিঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলার ঘটনা …

Powered by themekiller.com