Home / অপরাধ-আদালত / সোনারগাঁয়ে মামলা দিয়ে বাড়ি ছাড়া করে ভাংচুর ও লুটপাটের অভিযোগ

সোনারগাঁয়ে মামলা দিয়ে বাড়ি ছাড়া করে ভাংচুর ও লুটপাটের অভিযোগ

যমুনা নিউজ বিডি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় নোয়াগাঁও ইউনিয়নের লক্ষীবর্দী গ্রামে প্রতিপক্ষকে মামলা দিয়ে বাড়ি ছাড়া করে বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট চালানোর অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে।

এ ঘটনায় সোমবার ভুক্তভোগী ইদ্রিস আলীর স্ত্রী তাহমিনা বেগম বাদি হয়ে নারায়ণগঞ্জ আদালতে মামলা করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লহ্মীবরদী গ্রামের আমিন উদ্দিনের কলাই ক্ষেতে গত রবিবার বিকেলে তার প্রতিবেশী ইদ্রিস আলীর একটি ছাগল প্রবেশ করে কলাই খায়। এসময় আমিন উদ্দিনের স্ত্রী রোকসানা বেগম ওই ছাগলকে একটি ঢিল ছুড়ে তাড়িয়ে দেন।

এ নিয়ে ইদ্রিস আলী ও রোকসানার বেগমের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে ইদ্রিস আলীর নেতৃত্বে রুহুল আমিন, আবুল হোসেন, সেলিম মিয়া, ইমরান সহ ১২-১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে রোকসানার বাড়িতে হামলা চালিয়ে রোকসানা বেগম, ইউপি সদস্য নুরুল ইসলাম, পনির হোসেন, নয়ন মিয়া, নিরব হোসেন, জুয়েলসহ ১২ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

সংঘর্ষের ঘটনায় নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন বাদি হয়ে সোনারগাঁ থানায় ১৭ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশের হাতে গ্রেপ্তারের ভয়ে প্রতিপক্ষ ইদ্রিস আলী ও তার পরিবার সহ আসামিরা বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

এ সুযোগে আবদুল বাতেনের নেতৃত্বে শাহজাহান মিয়া, মিরাজ হোসেন, সিরাজ হোসেন, নয়ন মিয়া, নিরব মিয়া, ইমন মিয়া, নিলু মিয়া, আসাদ হোসেন, আলম মিয়া, নিলয় মিয়া, রাকিব, রাসেল, জাহাঙ্গীর, জুয়েল, জিসান, নিজু, শিরিনা, সুর্বনা সহ ৩০/৩৫ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে ইদ্রিস আলীর বাড়িতে ভাংচুর ও লুটপাট করে।

এ সময় ঘরে থাকা টিভি, ফ্রিজ, আসবাবপত্র সহ বিভিন্ন মালামাল ভাংচুর করে দুটি ঘরের টিনের বেড়া, ৭ ড্রাম চাল, নগদ টাকা ও ৮ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

ইদ্রিস আলীর মেয়ে উম্মে কুলসুম জানান, আমাদের মামলা দিয়ে বাড়ি ছাড়া করে আব্দুল বাতেনের নেতৃত্বে ৩০/৩৫ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। আদালতে মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

যমুনা নিউজ বিডি: চুয়াডাঙ্গা সদর উপজেলার শাহপুর গ্রামে পারিবারিক বিরোধে সুজন হোসেন (২৬) নামের এক …

Powered by themekiller.com