Home / বিনোদন / সোনমের বিয়েতে রাজকীয় গিফট করণ জোহরের

সোনমের বিয়েতে রাজকীয় গিফট করণ জোহরের

যমুনা নিউজ বিডি ঃ আর মাত্র হাতে গোনা কয়েকদিন। এরপরেই বিয়ের সানাই বাজতে চলেছে অনিল কাপুরের বাড়িতে। একে একে গন্তব্যস্থলে পৌঁছাচ্ছে সকল অতিথিরা। শনিবার সকাল থেকেই দেখা গিয়েছে অর্জুন কাপুর, বরুন ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গীত অনুষ্ঠানের প্র্যাকটিস। সবাই কী কী গিফট দিতে চলেছে তাও প্রায় ঠিক। তবে পরিচালক করণ জোহার তাঁর প্রিয় বান্ধবীকে কী গিফট দিতে চলেছেন তা নিয়ে সৃষ্টি হচ্ছে নয়া জল্পনার।

বি-টাউনে করণ-সোনমের বন্ধুত্বের কাহিনী সকলেরই জানা। ফলে সোনমের বিয়েতে করণ যে স্পেশ্যাল কোন গিফটের ব্যবস্থা করবে তা তো বোঝাই যাচ্ছে। সূত্রের খবর, জুয়েলারী, শাড়ি এবং মিষ্টি নিয়ে একটি বড়সড় উপহার দিতে চলেছেন করণ। জুয়েলারী আবার যে সে নয়, ডায়মন্ডের সঙ্গে রূপো কম্বিনেশনে একটি আম্রপালি ঝুমকোর সেট দিতে চলেছেন। পাশাপাশি তিনি একটি ডিজাইনার কাঞ্জিভরম শাড়ি উপহার দিতে চলেছেন বিয়ের কনেকে।

এত গেল শাড়ি, জুয়েলারী। এবার আসা যাক মিষ্টির কথায়। সোনম যে মোতিচূড়ের লাড্ডু ভালোবাসে সেটা তাঁর ঘনিষ্ঠ মহলের সকলেই জানে। তাই দিল্লির একটি স্পেশ্যাল দোকান থেকে আনা হচ্ছে মোতিচূড়ের লাড্ডু।

স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছে নিজের বন্ধুর বিয়েতে কোন কার্পণ্য করতে চাননা কে জো। তাই এত বন্দোবস্ত। এদিকে সঙ্গীতে ‘সোয়্যাগ সে সোয়াগত’-এ বরুণ, জ্যাকলিন, অর্জুন কীরকম নাচবে তার দিকে তাকিয়ে দু পক্ষের বাড়ির লোক।

Check Also

ধীরে ধীরে খুলতে চান গোপনীয়তার ভাঁজ

যমুনা নিউজ বিডি:   অসাম্প্রদায়িক চেতনা ও এক অসম প্রেমের গল্পে নির্মিত হচ্ছে নতুন চলচ্চিত্র …

Powered by themekiller.com