Home / আন্তর্জাতিক / সোশ্যাল মিডিয়া তোলপাড় এই নারীকে ঘিরে

সোশ্যাল মিডিয়া তোলপাড় এই নারীকে ঘিরে

যমুনা নিউজ বিডি ঃ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে তাঁর বিয়ের গুজবের জেরে ক্ষিপ্ত রায় বেরেলির বিধায়ক অদিতি সিং। তিনি বলেছেন, এমনভাবে ভিত্তিহীন গুজব ছড়াচ্ছে যে তাতে তিনি দুঃখিত। অদিতি সিং বলেছেন, রাহুল তার বড় ভাইয়ের মতো। রাহুল গান্ধী ও তাঁর ইমেজে কালি লাগাতেই চক্রান্ত করা হচ্ছে বলে অভিযোগ।

রায়বরেলির বিধায়ক অদিতি সিং বলেছেন, রাহুল গান্ধীর হাতে তিনি রাখি পরিয়েছেন। রাহুল গান্ধী এবং তাঁকে নিয়ে গুজবের পেছনে কে রয়েছেন, কিংবা তাদের উদ্দেশ্য কী তা পরিষ্কার বলে মন্তব্য করেছেন অদিতি সিং। কর্ণাটক বিধানসভা নির্বাচনের আগে এই ধরনের প্রচারণা চালানো হচ্ছে। জেলা কংগ্রেস নেতা এবং কর্মীদের মধ্যে এই প্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন অদিতি সিং। এই প্রচারের পিছনে কারা রয়েছে, তা যে কেউ অনুমান করতে পারেন বলে মন্তব্য করেছেন তিনি।

শনিবার সারাদিন ধরে হোয়াটস অ্যাপ-সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় দুজনের ছবি ছড়ায়। যার ক্যাপশন দেওয়া হয়েছে, রাহুল গান্ধী অবশেষে তাঁর সঙ্গিনী খুঁজে পেয়েছেন। ছবি দিয়ে এই প্রচারের জেরে বিমূঢ় হয়ে পড়েন অদিতি সিং।

রবিবার সকালে বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া জানান অদিতি সিং। টুইট করে তিনি বলেছেন, বিষয়টি নিয়ে তিনি খুব বিরক্ত। অপর একটি টুইটে অদিতি সিং বলেছেন, সোশ্যাল মিডিয়ায় যে ছবি ব্যবহার করা হয়েছে, তা সম্প্রতি সোনিয়া গান্ধীর রায়বেরেলি সফরের সময়কার।

রায়বেরেলির পাঁচবারের বিধায়কের কন্যা অদিতি ২০১৭-তে কংগ্রেসের টিকিটে নির্বাচনে জয়লাভ করেন। অনেকদিন আগেই তাঁর বাবা দল ছেড়েছেন। বলা যেতে পারে তিনি প্রিয়াঙ্কা গান্ধীর কাছের। আমেরিকার ডিউক বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্টের স্নাতক অদিতি ২০১৭-তে কংগ্রেস প্রার্থী হিসেবে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বীকে প্রায় ৯০ হাজার ভোটে পরাজিত করেন।

সূত্রের খবর অনুযায়ী, রায়বেরেলিতে অদিতির প্রভাব বাড়তেই বিধান পরিষদের কংগ্রেস সদস্য দীনেশ সিং বিজেপিতে চলে গিয়েছেন। কংগ্রেস দীনেশ সিং-এর সদস্যপদ খারিজের জন্য বিধান পরিষদের দ্বারস্থ হয়েছে।

সূত্র: ওয়ান ইন্ডিয়া

Check Also

সৌদিতে ঈদুল আযহা ২১ আগস্ট

যমুনা নিউজ বিডি ঃ সৌদি আরবে ঈদুল আযহা ২১ আগস্ট মঙ্গলবার পালন করা হবে বলে …

Powered by themekiller.com