Home / বিনোদন / সুশান্তের পক্ষেই বললেন সঞ্জনা

সুশান্তের পক্ষেই বললেন সঞ্জনা

যমুনা নিউজ বিডি: বলিউড এখন মি-টু ঝড়ে সরগরম। নানা পাটেকরের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনে এই ঝড় তুলেছিলেন তনুশ্রী দত্ত। তারপর একের পর এক অভিযোগ উঠেই চলেছে। অভিযোগ উঠেছে অনু মালিক, আলোকনাথ, সাজিদ খান, কৈলাস খেরসহ একাধিক তারকার বিরুদ্ধে।

অনেক অভিনেতাও এনিয়ে অভিনেত্রীদের পাশে দাঁড়িয়েছেন। তবে কেউ কেউ বোধহয় এই #MeToo ঝড়ে কিছুটা ভয়ও পেয়ে গিয়েছেন। যেমন সুশান্ত সিং রাজপুত। পাছে তাঁকে যৌন হেনস্থার অভিযোগের মুখে পড়তে হয় তাই আগে ভাগেই সাবধান হয়েছেন সুশান্ত সিং রাজপুত।

কিছুদিন আগে শোনা গিয়েছিল আগামী ছবি ‘কিজি অউর মান্যি’র শ্যুটিংয়ের সময় নবাগত অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘি সঙ্গে একটু বেশি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছেন সুশান্ত সিং রাজপুত। শোনা গিয়েছিল সুশান্ত নাকি সঞ্জনার এতটাই গায়ে পড়ছেন যে শ্যুটিং করতেই নাকি ভয় পাচ্ছিলেন সঞ্জনা।

আবার এও শোনা গিয়েছিল সঞ্জনার সঙ্গে বেশি ঘনিষ্ঠতার জন্যই নাকি কৃতি শ্যাননের সঙ্গে সম্পর্কও ভেঙেছে সুশান্তের।  তাই #MeToo ঝড় থেকে নিজেকে বাঁচাতে আগে ভাগেই সাফাই দিয়েছেন সুশান্ত। সঞ্জনা সাঙ্ঘির সঙ্গে তাঁর হোয়াটসঅ্যাপে কথপোকথার স্ক্রিনশট সোশ্যাল সাইটে শেয়ার করেছিলেন সুশান্ত।

তবে সুশান্তের বিরুদ্ধে ওঠে এই সমস্ত অভিযোগ নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘি নিজেই। আমেরিকা থেকে ফিরেই সঞ্জনা স্পষ্ট জানিয়ে দিয়েছেন তাঁর সঙ্গে কোনওরকম নোংরা আচরণ সুশান্ত করেননি। যে সমস্ত কথা শোনা যাচ্ছে তা পুরোটাই ভিত্তিহীন। সূত্র-জিনিউজ

Check Also

আমাকে ‘দীপিকার সাবেক প্রেমিক’ বলে ডাকবেন না : নিহার

যমুনা নিউজ বিডি: সেটা প্রায় এক যুগ আগের কথা। তখনও বলিউডের এত বড় নায়িকা হয়ে …

Powered by themekiller.com