Home / বিনোদন / ‘সুলতান’ হয়ে আসছেন সোহেল রানা

‘সুলতান’ হয়ে আসছেন সোহেল রানা

যমুনা নিউজ বিডি ঃ  চিত্রনায়িকা কবরী পরিচালিত ‘আবার আসিব ফিরে’ ও আদিবাসী মিজান পরিচালিত ‘নায়ক’ নাটকে অভিনয় করেছিলেন জনপ্রিয় চলচ্চিত্রাভিনেতা সোহেল রানা। ২০১৬ সালে নির্মিত হয় এ নাটক দুটি। এবার তিনি অভিনয় করলেন নতুন ধারাবাহিক ‘মায়া মসনদ’ নাটকে।

ধারাবাহিক নাটকটির গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন অরিন্দম গুহ। পরিচালনা করেছেন এস এম সালাউদ্দীন। পর্ব পরিচালনা করেছেন মাকসুদুল হক ইমু। সম্প্রতি প্রকাশিত হয়েছে নাটকটির প্রোমো। এতে সুলতান আর্সলানের চরিত্রে দেখা যায় সোহেল রানাকে। তাছাড়া এতে অ্যানিমেশন, ভিজ্যুয়াল ইফেক্টের ব্যবহার দেখা যায়।

নাটকটির গল্প প্রসঙ্গে পরিচালক জানান, ‘মসনদ’ শব্দের আভিধানিক অর্থ রাজসিংহাসন। কিন্তু অন্যভাবে দেখতে গেলে মসনদের অর্থ আধিপত্য, কর্তৃত্ব, প্রভাব এবং ক্ষমতা। আর এই অসীম ক্ষমতার লোভ থেকে যেমন আজকের যুগের মানুষ নিজেকে বিরত রাখতে অক্ষম তেমনই এই কাহিনির পটভূমিতে দাঁড়িয়ে থাকা প্রতিটি মানুষ তথা মনুষ্যত্বর প্রাণীও আবদ্ধ এই মসনদের মায়ায়। হয়তো এই কারণেই যখন ঈষাণ বাংলার সুলতান আর্সলান তার রাজ্যের দায়িত্বভার ত্যাগ করতে প্রস্তুত হয়, তখন তার জ্যেষ্ঠপুত্র আথিয়ার ছলেবলে, কৌশলে অন্য দুই ভাই দাবির ও ফাহিমের কাছ থেকে ছিনিয়ে নেয় সেই মসনদ। কিন্তু সেই মসনদ হাতের মুঠোয় ধরে রাখতে গিয়ে চরম মানসিক দ্বন্দ্বের মুখোমুখি হতে হয় তাকে।

খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে নাটকটি প্রচারিত হবে জানা যায়।

Check Also

নুড হতে হলে পর্ন মুভি করবেন কমলিকা

যমুনা নিউজ বিডি:  ভারতের কমলিকা চন্দ। পর্দায় উপস্থিতি মানে একটু অন্য কিছু। অভিনয়ে সমালোচকদের কাছে …

Powered by themekiller.com