Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / সিরাজগঞ্জ সলঙ্গা থানার সামাজিক সংগঠন বর্ণচ্ছটার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কম্বল বিতরন সম্পন্ন

সিরাজগঞ্জ সলঙ্গা থানার সামাজিক সংগঠন বর্ণচ্ছটার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কম্বল বিতরন সম্পন্ন

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সলংগায় মাওলানা আব্দুর রশীদ তর্কবাগীশ পাঠাগারে বর্ণচ্ছটার উদ্যোগে ১০০ শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরন ও বিনামুল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৩ রায়গঞ্জ, তাড়াশ,সলংগার এমপি অধ্যাপক ডা: মো: আব্দুল আজিজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলংগা থানা আওয়ামীলীগের সভাপতি  আলহাজ মো: রায়হান গফুর, সলংগা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আতাউর রহমান লাভু ও ঘুড়কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জিল্লার রহমান সরকার।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সলংগা থানার অফিসার ইনচার্জ জেড জেড এম তাজুল হুদা, মাসুদ পারভেজ, সদস্য সচিব দুরন্ত, মামুন  বিশ্বাস, চেয়ারম্যান দি বার্ড সেফটি হাউজ সহ অন্যান্য নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণির মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এমপি বলেন, প্রতিটি এলাকায় বর্ণচ্ছটার মতো সংগঠন প্রয়োজন, যেন তারা সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াতে পারে। তিনি আরো বলেন বর্ণচ্ছটার সাথে থেকে অসহায় মানুষের জন্য কাজ করে যাবেন।

বর্ণচ্ছটার স্বেচ্ছাসেবীদের বক্তব্যে উঠে আসে তারা এভাবেই সারাজীবন অসহায় ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়াবেন। এ জন্য তারা সলংগার মানুষসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Check Also

কাপাসিয়ায় গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবায় ক্যাম্প

যমুনা নিউজ বিডিঃ নিরাপদ হোক প্রতিটা প্রসব যত্নে থাকুক মা ও নবজাতক “গাজীপুরের কাপাসিয়া স্থানীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com