Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / সিরাজগঞ্জে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

সিরাজগঞ্জে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

যমুনা নিউজ বিডিঃ সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতা বিজয় হত্যা মামলার প্রধান আসামি শিহাব আহমেদ জিহাদকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সে সিরাজগঞ্জ পৌর এলাকার দিয়ার ধানগড়া মহল্লার শামীম আহমেদের ছেলে এবং জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক। ওসি ডিবি মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপারের নির্দেশনায় শুক্রবার সকালে পুলিশ সিরাজগঞ্জ-হাটিকুমরুল গোল চত্বর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এরআগে মঙ্গলবার এ মামলার ২য় আসামি জেলা ছাত্রলীগের আরেক বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক আল-আমিনকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য, সাবেক মন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের স্মরণে ২৬ জুন দোয়া মাহফিলে যোগ দেয়ার পথে শহরের বাজার স্টেশন এলাকায় প্রতিপক্ষের আঘাতে আহত হন জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও কামারখন্দ হাজী কোরপ আলী ডিগ্রি কলেজ শাখার সভাপতি এনামুল হক বিজয়। সে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫ জুলাই মারা যায়।

এ ব্যাপারে নিহতের ভাই রুবেল বাদী হয়ে প্রধান আসামি শিহাব আহমেদ জিহাদসহ ছাত্রলীগের ৫ নেতা-কর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে এই হত্যা মামলা দায়ের করেন। ২৮ জুন ছাত্রলীগের দুই সাংগঠনিক সম্পাদক শিহাব আহমেদ জিহাদ ও আল-আমিনকে বহিষ্কার করে কেন্দ্রীয় কমিটি। গত ১৬ জুলাই মামলাটির তদন্তের দায়িত্বভার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে দেয়া হয়েছে।

Check Also

বগুড়ার শেরপুরে শিশু নুসরাতকে বাঁচাতে পরিবারের সাহায্য আবেদন

যমুনা নিউজ বিডিঃ ছোট্ট মায়াবি এই শিশুটির নাম নুসরাত জাহান। বয়স মাত্র দুই বছর। এটুকু …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com