Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / সিরাজগঞ্জে ককটেলসহ শিবিরের ৬ নেতাকর্মী আটক

সিরাজগঞ্জে ককটেলসহ শিবিরের ৬ নেতাকর্মী আটক

যমুনা নিউজ বিডিঃ  নাশকতার পরিকল্পনা করার সময় সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ককটেলসহ শিবিরের ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে উল্লাপাড়া মডেল থানা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলেন উল্লাপাড়া উপজেলা ছাত্রশিবিরের উত্তর শাখার সাধারণ সম্পাদক মাসুদ হাসান, সদর ইউনিয়নের সভাপতি আতাউর রহমান, শিবিরকর্মী হাসান আলী, মনিরুল ইসলাম, রায়হান শেখ ও  মনিরুল ইসলাম (২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, থানা এলাকায় নাশকতা করার জন্য গতকাল বৃহস্পতিবার রাতে উল্লাপাড়া পৌর এলাকার ঝিকিড়া মহল্লার তুশি-তারেক ছাত্রাবাসে ছাত্রশিবির ও বিএনপির নেতাকর্মীরা গোপন বৈঠক করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে বৈঠককারীরা পালানোর চেষ্টা করলে পুলিশ ছাত্রশিবিরের ছয় নেতাকর্মীকে আটক করে। এ সময় ছয়টি ককটেল, ছাত্রশিবিরের সংবিধান বই, সমর্থক ফরম জব্দ করা হয়।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন, ‘ঈদুল আজহার সময় থানা এলাকায় আইনশৃঙ্খলার অবনতি ঘটানোসহ জনসাধারণের জানমালের ক্ষতি করতে নাশকতার পরিকল্পনা করছিল ছাত্রশিবির ও বিএনপির নেতাকর্মীরা। আটককৃতরা নাশকতা করার পরিকল্পনার বিষয় স্বীকার করেছেন। এ ঘটনায় বিস্ফোরকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

Check Also

ধুনটে কৃষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে ইউনুস আলী শেখ (৪৭) নামে এক কৃষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com