Home / সারাদেশ / বগুড়া / সিরাজগঞ্জে অপহৃত হত্য মামলার বাদীকে বগুড়া থেকে উদ্ধার

সিরাজগঞ্জে অপহৃত হত্য মামলার বাদীকে বগুড়া থেকে উদ্ধার

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি ঃ সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক এনামুল হক বিজয় হত্যা মামলা প্রত্যাহার না করায় মামলার বাদী বিজয়ের বড়ভাই রুবেল আহমেদকে (৩৬) অপহরণের অভিযোগ উঠেছে। পরে বগুড়া থেকে উদ্ধার করেছে পুলিশ।

রবিবার দুপুর দেড়টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার বি-বøক এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে রুবেল আহমেদকে গাড়ী থেকে ফেলে গেলে সেখান থেকে তাকে উদ্ধার করে শাজাহানপুর থানা পুলিশ।

রুবেল আহমেদ সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার চালা গ্রামের আব্দুল কাদেরের ছেলে। তিনি ধান, চালের ব্যবসা করেন।

শাজাহানপুর থানার এসআই ওবায়দুল আল মামুন জানান, স্থানীয়দের দেয়া খবর পেয়ে ঘটনাস্থল থেকে রুবেল আহমেদকে উদ্ধার করা হয়েছে। সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয় হত্যা মামলা প্রত্যাহার না করায় আসামী পক্ষের লোকজন রুবেল আহমেদকে অপহরণ করা হয়েছিল বলে জানিয়েছে তিনি।

রুবেল আহমেদ জানান, তিনি ধান, চালের ব্যবসা করেন। রবিবার সকাল ১০টার দিকে কামারখন্দ পুবের বাজার এলাকায় জনৈক জহুরুল ইসলামের চাতালে টাকা পরিশোধ করে বাড়ি ফেরার পথে চাতালের সামনে রাস্তার উপর থেকে তাকে অপহরণ করা হয়। ছোটভাই ছাত্রলীগ নেতা বিজয় হত্যা মামলার আসামী উপজেলা ছাত্রলীগের সভাপতি পাভেল, সাধারন সম্পাদক মামুন, ছাত্রলীগ নেতা লিওন, রাসেদুল সহ ১০-১২ জন সাদা রংয়ের দুইটি ও কালো রংয়ের একটি হাইচ মাইক্রোবাস নিয়ে এসে তাকে জোর করে কালো রংয়ের গাড়ীতে তুলে মুখ বেঁধে পিস্তল ধরে। একপর্যায়ে শাজাহানপুর এলাকায় রাস্তায় পুলিশের গাড়ী দেখে গøাসে ধাক্কাধাক্কি শুরু করেন এবং মুখের বাধন খুলে চিৎকার দেন। পুলিশের গাড়ী তাদের পেছনে ধাওয়া করেছে ভেবে ভয়ে এক দেড় কিলোমিটার দূরে তাকে গাড়ী থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। ছাত্রলীগ নেতা ছোটভাই বিজয় হত্যা মামলা তুলে নেয়ার জন্য দীর্ঘদিন ধরে চাপ দিচ্ছিল আসামীরা। পাশাপাশি বিজয়ের ফোন এবং মেমোরী কার্ড দেয়ার জন্যও চাপ দিচ্ছিল। কথামত কাজ না করলে অপহরন করে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে। একারণেই তাকে হত্যার উদ্যেশ্যে অপরহণ করা হয়েছিল বলেও জানান তিনি।

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন জানান, রুবেল আহমেদকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

বগুড়ায় নতুন আক্রান্ত ২৮, সুস্থ ৫১

স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় নতুন করে আরও ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ২০৭ নমুনার ফলাফলে ২৮জনের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com