Home / Uncategorized / সিনহাকে ঠাণ্ডা মাথায় গুলি করে হত্যা করা হয়েছে’,এসপির প্রত্যাহারের দাবি

সিনহাকে ঠাণ্ডা মাথায় গুলি করে হত্যা করা হয়েছে’,এসপির প্রত্যাহারের দাবি

যমুনা নিউজ বিডিঃ পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খানের মৃত্যুর ঘটনায় কক্সবাজার পুলিশ সুপারের (এসপি) প্রত্যাহার চেয়েছে রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (রাওয়া)।

আজ সোমবার উত্তরায় নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহার বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান সংগঠনটির চেয়ারম্যান মেজর (অব) খন্দকার নুরুল আফসার। পাশাপাশি ঘটনার দিন সংশ্লিষ্ট অন্য পুলিশ কর্মকর্তাদের অস্ত্র কেড়ে নেওয়ার দাবি জানান তিনি।

রাওয়ার চেয়ারম্যান মেজর (অব) খন্দকার নুরুল আফসার বলেন, এ ঘটনার সবকিছুর প্রমাণ আছে। তাই এটার দৃষ্টান্তমূলক শাস্তি হতে হবে। তিনি কক্সবাজারের এসপিকে প্রত্যাহারের দাবি জানান।

গত ৩১ জুলাই ঈদুল আজহার আগের রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশ কর্মকর্তা লিয়াকত আলীর গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ ঘটনার বিচার চেয়ে গত বুধবার কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নয়জনকে আসামি করে হত্যা মামলা করেন সিনহার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস।

এর আগে গত ২ আগস্ট বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বরত পরিদর্শক লিয়াকত আলীসহ সবাইকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়। আর ওসি প্রদীপকে গত বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

এরপর গত বৃহস্পতিবার শেষ বিকেলে ওসি প্রদীপ, পরিদর্শক লিয়াকতসহ সাত সদস্য আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। অপরদিকে বাদীপক্ষ তাঁদের আটক ও পরে রিমান্ডের আবেদন করে। আদালত ওসি প্রদীপ, পরিদর্শক লিয়াকত ও এসআই নন্দদুলালকে সাত দিনের রিমান্ডের আবেদন মঞ্জুর করেন। আর বাকি চারজনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

Check Also

‘১৪ দিনের কোয়ারেন্টাইন মেনে শ্রীলঙ্কা সফর সম্ভব নয়’

যমুনা নিউজ বিডিঃ  বাংলাদেশের শ্রীলঙ্কা সফর নিয়ে জলঘোলা কম হয়নি, দুই দেশের ক্রিকেট বোর্ডের দরকষাকষিতে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com