Breaking News
Home / নারী ও শিশু / সিদ্ধিরগঞ্জে পা-মুখ বাঁধা নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে পা-মুখ বাঁধা নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

যমুনা নিউজ বিডি: নারায়ণগঞ্জ নগরীর সিদ্ধিরগঞ্জে পা ও মুখ বাঁধা অবস্থায় নাঈমা আক্তার (২৩) নামে এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সুমিলপাড়ার নতুন বাজার এলাকার হান্নান মিয়ার বাড়াটিয়ার বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

এই ঘটনায় নাঈমার স্বামী শহিদুল ইসলামকে আটক করা হয়েছে। নাঈমা আক্তার বাগেরহাট জেলার দেলোয়ার মোল্লার মেয়ে। আটক শহিদুল ইসলাম খুলনা তালিমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, চার-পাঁচ দিন আগে খুলনা তালিমপুর এলাকার শহিদুল ইসলামের সঙ্গে বাগেরহাট জেলার বাসিন্দা নাঈমা আক্তারের বিয়ে হয়। স্বামী-স্ত্রী সুমিলপাড়ার হান্নান মিয়ার বাড়িতে ভাড়া আসে। সকালে ঘরের আড়ার সঙ্গে নাঈমা আক্তারকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ওই বাড়ির লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ বেলা সাড়ে ১১ টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে পাঠায়।

তিনি আরো জানান, মৃত নাঈমার আত্মীয়-স্বজনদের খবর দেওয়া হয়েছে। স্বজনরা আসলে মামলা নেওয়া হবে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহিন শাহ পারভেজ জানান, গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধারের সময় পা ও মুখ কালো কাপড় দিয়ে বাধা ছিল। এ ছাড়াও তখন ঘরের দরজাও খোলা ছিল। তাই গৃহবধূ নাঈমার মৃত নিয়ে সন্দেহের সৃষ্টি হয়েছে। নাঈমার গলায় ফাঁসের দাগ রয়েছে। বাড়ির লোকজন সন্দেহ করছে স্বামী শহিদুল ইসলাম তাকে হত্যা করে ঝুলিয়েও রাখতে পারে। তাই ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর নাঈমার মৃত্যুর আসল কারণ নিশ্চিত হওয়া যাবে।

Check Also

সিরাজগঞ্জে মাটিচাপায় দুই নির্মাণ শ্রমিক নিহত, আহত ৫

যমুনা নিউজ বিডি:   সিরাজগঞ্জ সদর উপজেলার পৌর এলাকায় ধানবান্ধি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের …

Powered by themekiller.com