Breaking News
Home / বিনোদন / সিঙ্গাপুর নেয়া হবে অসুস্থ ফারুককে

সিঙ্গাপুর নেয়া হবে অসুস্থ ফারুককে

যমুনা নিউজ বিডিঃ ‘মিয়াভাই’ খ্যাত জনপ্রিয় অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সাংসদ আকবর হোসেন পাঠান ওরফে ফারুককে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হতে পারে। এমনই আভাস দিয়েছেন ‘সারেং বউ’ ছবির নায়কের পরিবার। ফারুকের রক্তে সংক্রমণের জটিলতা দেখা দিয়েছে বলেও জানিয়েছেন তারা। এই সংক্রমণ থেকে খারাপ কিছু হতে পারে বলেই অভিনেতাকে বিদেশ নেয়ার সিদ্ধান্ত।

এ প্রসঙ্গে চিত্রনায়ক ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘ফারুক ভাইকে দ্রুতই বিদেশে নিয়ে যাওয়ার কথা ভাবছেন তার পরিবার। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের সঙ্গে যোগাযোগও হচ্ছে। করোনার কারণে বর্তমানে বিদেশে যাতায়াতে অনেক জটিলতা আছে। এসব মোকাবিলা করে তাকে দ্রুত সিঙ্গাপুরে নেয়ার চেষ্টা করা হচ্ছে।’

অসুস্থ হয়ে দুই দফায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা করিয়েছেন নায়ক ও সাংসদ ফারুক। প্রথমবার গত ১৬ আগস্ট প্রচন্ড জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেসময় তার করোনা টেস্ট করালে রেজাল্ট নেগেটিভ আসে। এরপর টানা ১০ দিন চিকিৎসা করিয়ে গত ২৬ আগস্ট কিছুটা সুস্থ হয়ে বাসায় ফেরেন ফারুক।

সেসময় অভিনেতা জানিয়েছিলেন, তার জ্বর কমে গেছে তবে শরীরের দুর্বলতা কাটেনি। এর চারদিন পর আবারও অসুস্থ পড়েন ফারুক। ৩১ আগস্ট আবার তিনি ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। এবার হাসপাতাল থেকে জানানো হয়, ফারুকের রক্তে নাকি সংক্রমণ হয়েছে। সঙ্গত কারণেই তাকে বিদেশ নেয়ার তোড়জোড় চলছে।

Check Also

গোপন তথ্য’ ফাঁস, ৪০ বছর বয়সেও বিয়ে না করার কারণ জানালেন পপি

যমুনা নিউজ বিডিঃ চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। ক্যারিয়ারের এত বছর পাড়ি দেয়ার পরেও এখনো বিয়ে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com