Breaking News
Home / সারাদেশ / সিংগাইরে মিনি ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

সিংগাইরে মিনি ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

যমুনা নিউজ বিডিঃ মানিকগঞ্জ-সিংগাইর-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কে মিনি ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে।

মঙ্গলবার বিকেলে, উপজেলার জয়মন্টপ ইউনিয়নের নুরালীকুম ব্রীজের পূর্ব পাশে দেউলী এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পার্শ্ববর্তী সাভার উপজেলার মোঃ রুমানের ৭ মাসের শিশুকন্যা ইনফা ও সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স আনোয়ারা খাতুনের স্বামী নাজিমুদ্দিন (৫০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সিংগাইর সদর থেকে ছেড়ে আসা মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ঠ-১১-৫১৫৪) এর সাথে তার বিপরীত দিক থেকে ছেড়ে আসা সিনএনজির  মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি সড়কের দক্ষিণ পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান শিশু ইনফা ও নাজিমুদ্দিন। এ সময় সিএনজি চালকসহ ৩ জন আহত হন। আহতদের মধ্যে সিএনজি চালকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সাভারের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দু‘জনের মধ্যে নিহত শিশু ইনফার মা হালিমা আক্তার ও সিংগাইর উপজেলার বলধারা ইউনিয়নের পারিল-নওয়াধা গ্রামের সাইফুল ইসলামকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রকিবুজ্জামান বলেন, ঘাতক মিনি ট্রাকটিকে আটক করেছে পুলিশ। সন্ধ্যা ৭ টায় আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই নিহতদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। সড়ক পরিবহণ আইনে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Check Also

শিবগঞ্জে সাবেক পৌর ছাত্রলীগ নেতার জন্ম উপলক্ষে কেক কর্তন

শিবগঞ্জ(বগুড়া)প্রতিনিধিঃ আজ শনিবার বগুড়ার শিবগঞ্জ সাবেক পৌর ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক আজিজুল হক বাবু’র জন্ম …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com