Breaking News
Home / বিনোদন / সালমান শাহকে নিয়ে ধৃষ্টতা দেখানোর প্রশ্নই আসেনা: সিয়াম

সালমান শাহকে নিয়ে ধৃষ্টতা দেখানোর প্রশ্নই আসেনা: সিয়াম

যমুনা নিউজ বিডি ঃ সালমান শাহকে নিয়ে ধৃষ্টতা দেখানোর প্রশ্নই আসেনা বলে জানালেন পোড়ামন-২ চলচ্চিত্রের অভিনেতা সিয়াম আহমেদ। বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়া ফেসবুক হ্যান্ডেলে লাইভে এসে এ কথা জানান সিয়াম। রমজানের শুভেচ্ছা জানিয়ে সিয়াম বলেন, আমরা এসেছি আপনাদের ধন্যবাদ জানাতে। কেননা একটা দল মাঝখান থেকে অপপ্রচার চালিয়েছে, ভুল বোঝানোর চেষ্টা করেছে। এটা একটা ট্রিবিউট সং। ট্রিবিউট সং-এর মানে হয়তো অনেকে জানে না। কিন্তু ওই মানুষগুলোর বিষয়ে আমার প্রবলেম হয়েছে। কেননা ওরা আর দশজনকে না জেনে ভুল বুঝিয়েছে।

সিয়াম বলেন, আপনারা সালমান শাহকে পছন্দ করেন যেন ভালো লাগলো। আমরা কতটা ভালোবাসি, আমাদের টিম কতটা ভালোবাসে, আমার ক্যারিয়ারের প্রথম লঞ্চিং গান তাঁকে নিয়ে। তাঁকে নিয়ে ধৃষ্টতা দেখানোর প্রশ্নই আসে না। উনি একবারই এসেছেন, উনি একজনই এবং সারাজীবন অমর হয়ে থাকবেন আমাদের সবার মাঝে।

এসময় সিয়ামের সাথে ফেসবুক লাইভে ছিলেন ছবিটির নির্মাতা রায়হান রাফি। তিনি বলেন, এটা আমাদের দুইজনেরই ক্যারিয়ারের প্রথম ছবি। আমরা দুজনই বলতে পারবো আমরা আমাদের প্রথম ছবি মহানায়ক সালমান শাহকে দিয়ে শুরু করতে পারছি এবং এটা আমাদের হিরোর ফার্স্ট ইন্ট্রোডাকশন সং।

রায়হান রাফি বলেন, টিজার দেখেছেন আপনারা গান দেখেছেন। এখন সামনে আরও গান দেখবেন ছবি ট্রেলার দেখবেন সেই সাথে বলে রাখি সামনে আরো একটি চমক আসছে। একদা আলাদা একটি চমক। পুরো ছবির বড় একটি অংশে চমক রয়েছে সালমান শাহকে নিয়ে। সেটা হলে গিয়ে দেখবেন।

সমালোচনা প্রসঙ্গে সিয়াম বলেন, সমালোচনা আমি পছন্দ করি, এটা খুবই ভালো। প্রত্যেকটা শিল্পীর এটা গ্রহণ করা উচিত। সমালোচনা না হলে একজন শিল্পী মোর বেটার করতে পারে না। তবে সমালোচনা হলো সেই সমালোচনা যেটা আসলেই সমালোচনা। আপনি যদি ডাক্তার হন আমি যদি আপনাকে জ্ঞান দেই তাহলে তো হবে না। উদ্দেশ্যপ্রণোদিত করে সমালোচনা করতে গিয়ে হেয় করে আরেকটি দলকে বড় করবেন এটা আমরা নেবো না।

ভালো কাজ ট্রাই করব, নতুন একটা কিছু ট্রাই করার না থাকলে নতুন কিছু আসবে না ভাই। এভাবে করলে নতুন কিছু করার চেষ্টা যারা করছে সেটা বন্ধ করে দেবে। ফলে আপনারা নতুন কিছু পাবেন না। ফলে যা হচ্ছে তাই পাবেন, নতুনত্ব পাবেন না। সিয়াম বলেন, মধ্যবিত্ত পরিবারের ছেলে আমরা কিন্তু আত্মসম্মানবোধের জায়গায় যখন আঘাত আসে তখন সেটা সহ্য করতে পারি না।

উল্লেখ্য, পোড়ামন-২ ছবির পোস্টার প্রকাশের সাথে সাথে সিয়ামের ওপর ক্ষেপে যায় চলচ্চিত্রপ্রেমীরা। অনেকের মন্তব্য সিয়াম সালমান শাহ সাজার চেষ্টা করছেন। সেই ‘ভুল’ ভাঙে ছবিটির প্রথম গানের মুক্তির মাধ্যমে। যেখানে সিয়ামকে নেহায়েত একজন অন্ধ সালমান শাহ ভক্ত হিসেবে দেখা যায়। এবং গানের কথাতেও সালমানকে গুরু হিসেবে অভিহিত করা হয়েছে।

Check Also

প্রিয়াঙ্কার মেয়ে হচ্ছেন জায়রা

যমুনা নিউজ বিডি ঃ প্রিয়াঙ্কা চোপড়া এবং অভিষেক বচ্চনের মেয়ে হচ্ছেন জায়রা ওয়াসিম। অর্থাত, পিগি …

Powered by themekiller.com