Home / খেলাধুলা / সালমাদের বিজয় দেখে উল্লাসে মাতল মাশরাফি-তামিমরা

সালমাদের বিজয় দেখে উল্লাসে মাতল মাশরাফি-তামিমরা

যমুনা নিউজ বিডি ঃ মাত্র ২ দিন আগে আফগানিস্তানের মতো দলের কাছে টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ পুরুষ ক্রিকেট দল। দেশে ফিরতে হয়েছে চোরের মতো মুখ লুকিয়ে। একদিন পরেই মেয়েরা যখন এশিয়া কাপের ফাইনালে উঠে গেল, গোটা দেশ তখন থেকেই অধীর আগ্রহে ছিল টি-টোয়েন্টি পুরো পেশাদার দল শক্তিশালী ভারতের বিপক্ষে বাঘিনীদের গর্জন দেখার জন্য।

উত্তেজনা ছড়িয়েছে বাংলাদেশ পুরুষ ক্রিকেট দলের মাঝেও। মিরপুর শের-ই-বাংলার ড্রেসিংরুমে এদিন সবাই মিলে টিভিতে দেখছিল সালমা-রুমানাদের জয়যাত্রা। শেষ ওভারে দরকার ছিল ৯ রান। চতুর্থ আর পঞ্চম বলে ২টি উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় বাংলাদেশ। কিন্তু শেষ বলে জাহানারার শটে ২ রান পূর্ণ করতেই গোটা দেশের সঙ্গে উল্লাসে ফেটে পড়েন মাশরাফি-তামিম-মিরাজ-লিটন-সৌম্যরা।

নিজেদের উল্লাসের ভিডিও ফেসবুকে শেয়ার দিয়ে দেশসেরা ওপেনার তামিম ইকবাল লিখেছেন, ‘অভিনন্দন মেয়েরা…!’ এদিকে সোশ্যাল সাইটে সালমা বাহিনীকে অভিনন্দনের জোয়ারে ভাসিয়ে দিচ্ছে ক্রিকেটপ্রেমীরা। দেশকে প্রথম কোনো টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব এনে দিয়েছে মেয়েরা। ছেলেরাও বারবার ফাইনালে উঠে এই গৌরব অর্জন করতে পারেনি। তাই বলে তো আর তাদের আনন্দ করতে বাধা নেই। গোটা দেশের সঙ্গে তামিমরাও মেতে উঠলেন বোনদের বিজয়ের আনন্দে।

Check Also

কোহলি-আনুশকার মিলিত সম্পত্তির পরিমাণ কত?

যমুনা নিউজ বিডি ঃ একজন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন তথা বিশ্বের সবচেয়ে বেশি আয় করা …

Powered by themekiller.com