Home / সারাদেশ / বগুড়া / সারিয়াকান্দিতে মাস্ক ব্যবহার না করায় ও মেয়াদ উর্ত্তীণ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মজুদ রাখার দায়ে ৪৬০০টাকা জরিমানা

সারিয়াকান্দিতে মাস্ক ব্যবহার না করায় ও মেয়াদ উর্ত্তীণ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মজুদ রাখার দায়ে ৪৬০০টাকা জরিমানা

যমুনা নিউজ বিডিঃ বগুড়ার সারিয়াকান্দি জনসাধারণের মাঝে সচেতনতার লক্ষ্যে অভিযানে ৭টি মামলায় মোট ৪৬০০ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত। এঅভিযান পরিচালনা করেন, সারিয়াকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেওয়ান আকরামুল হক।
বৃহস্পতিবার সকালে থানা পুলিশের সহযোগিতায় পৌর এলাকার বিভিন্ন মোড়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানে সময় মাস্ক ব্যবহার না করায় ৪জনকে দন্ড বিধি (২৬৯) ধারায় সহ মেয়াদ উর্ত্তীণ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য রাখার দায়ে ৩জনকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ (৩৮ ধারায়) মোট চার হাজার ছয়শত টাকা অর্থদণ্ড আদায় করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে সহযোগিতা করেন, উপজেলা ভূমি অফিসের পেসকার রবি ইসলাম, অফিস সহায়ক তৈয়ব আলী, সার্ভেয়ার মতি মিয়া, সারিয়াকান্দি অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মুজাহিদুল ইসলাম পলাশ।
এবিষয়ে সারিয়াকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেওয়ান আকরামুল হক অনলাইন গণমাধ্যমকে জানান, জনস্বার্থে করোনা ভাইরাস সংক্রমণ রোধে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার ও মেয়াদ উর্ত্তীণ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মজুদ রাখার অপরাধে এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

 

Check Also

বগুড়ায় নতুন আক্রান্ত ২৮, সুস্থ ৫১

স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় নতুন করে আরও ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ২০৭ নমুনার ফলাফলে ২৮জনের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com