Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / সারাদেশে ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত

সারাদেশে ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ নারীর প্রতি সহিংসতা, সারাদেশে শিশু ও নারী ধর্ষণ এবং নারী হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকাল ১১টায় সিরাজগঞ্জ বাজার স্টেশন চত্বরে যমুনা ফাউন্ডেশনের আয়োজনে এই সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
যমুনা ফাউন্ডেশনের আহবায়ক সুজন দেবের সভাপতিত্বে ও সদস্য সচিব ইউসুফ দেওয়ান রাজুর পরিচালনায় আয়োজিত ঘন্টাব্যাপী সমাবেশ ও মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক সাত্তার সিকদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক, জেলা বাসদের আহবায়ক বাবু নবকুমার কর্মকার, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক দিলীপ গৌড়, সিরাজগঞ্জ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রোটারিয়ান নরেশ ভৌমিক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা, পৌরসভার প্যানেল মেয়র রোমানা রেশমা, সিরাজগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক সিরাজুল ইসলাম রাজু প্রমুখ।

এ সময় যমুনা ফাউন্ডেশনের যুগ্ম-আহবায়ক জিয়া মুন্সি, ইমতিয়াজ আহমেদ মিল্লাত, মাহমুদুল হাসান শশী, আলাউদ্দিন আহমেদ শাকিল, হাসান ইশতিয়াক তমালসহ যমুনা ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে ধর্ষকের প্রতিকৃতির কুশপুত্তলিকা দাহ বিক্ষোভ করা হয়।

Check Also

বগুড়ায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

আদমদিঘী প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে চুরি মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী রফিকুল ইসলাম (৪২) কে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com