Breaking News
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / সাপাহারে হাটবার করে ইউনিয়ন পরিষদ সমূহে পুলিশী সেবা প্রদান

সাপাহারে হাটবার করে ইউনিয়ন পরিষদ সমূহে পুলিশী সেবা প্রদান

হাফিজুল হক,সাপাহার নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে হাটবার করে ইউনিয়ন পরিষদ সমূহে পুলিশী সেবা প্রদান করছেন বিট পুলিশিং কার্যালয়ে দ্বায়িত্ব প্রাপ্ত সাপাহার থানার জনবান্ধব পুলিশ সদস্যরা।
গত ১৩ আগস্ট সাপাহার সদর ইউনিয়ন পরিষদে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধনের মধ্যদিয়ে উপজেলার ৬ টি ইউনিয়নে এ কার্যক্রম শুরু হয়।
সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই সাংবাদিকদের জানান, মুজিব বর্ষের অঙ্গীকার বাস্তবায়নে পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া স্যারের সার্বিক দিক নির্দেশনায় জনগনের দোড়গোড়ায় পুলিশী সেবা পৌঁছে দিতে ইউনিয়ন পরিষদ সমূহে হাটবার করে পুলিশী সেবা প্রদান করছেন সাপাহার থানার জনবান্ধব পুলিশ সদস্যরা। এদিন সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সরাসরি সাধারন ডায়রি (জিডি) ও যেকোন অভিযোগ গ্রহন করবেন বিট পুলিশিং কার্যালয়ে দ্বায়িত্ব প্রাপ্ত কর্মকর্তারা।
তিনি জানান, শনিবার সাপাহার সদর এসআই নয়ন কুমার কর, রোববার আইহাই এসআই মানিক হোসেন, সোমবার গোয়ালা এসআই জাহিদুল ইসলাম, মঙ্গলবার শিরন্টী এসআই সাম মোহাম্মদ, বৃহস্পতিবার তিলনা এসআই শুকুর আলী এবং শুক্রবার করে পাতাড়ী ইউনিয়ন পরিষদে এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় সাপাহার থানা পুলিশ টিম উপস্থিত থেকে এ সেবা প্রদান করবেন।

Check Also

পৌরসভা নির্বাচন উপলক্ষে গাবতলীতে প্রথম দিনে ৭জন মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম উত্তোলন

মুহাম্মাদ আবু মুসাঃ আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন ফরম বিতরণ উপলক্ষে গতকাল সোমবার সন্ধ্যায় …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com