Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / সাপাহারে উপজেলা চেয়ারম্যান ও ইউএনওর করোনা শনাক্ত

সাপাহারে উপজেলা চেয়ারম্যান ও ইউএনওর করোনা শনাক্ত

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর সাপাহার উপজেলা চেয়ারম্যান আলহাজ শাহজাহান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরীসহ নতুন করে ৮ জনের করোনা পজেটিভ এসেছে। এ পর্যন্ত সর্বমোট উপজেলায় ৪৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, করোনা ভাইরাসের শুরু থেকেই জীবনের মায়া ত্যাগ করে এবং জীবনের ঝুঁকি নিয়ে আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারের পাশে দাড়িঁয়েছেন জনপ্রতিনিধি ও প্রশাসনের শীর্ষ এই কর্মকর্তা। এছাড়াও কর্মহীন, অসহায়, নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ও ত্রাণ বিতরণ করছেন অত্যন্ত  নিষ্ঠা ও আন্তরিকতার সাথে এই দুই মানবতার ফেরিওয়ালা। উপজেলা চেয়ারম্যান আলহাজ শাহজাহান হোসেন ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী সর্বদা মহামারীতে বিপদে অসহায়দের পাসে দাড়িয়েছেন। ইউএনও কল্যাণ চৌধুরী দিন-রাত বিরতিহীনভাবে সেবা করতে করতে অবশেষে নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। গত কয়েকদিন আগে আক্রান্তদের নমুনা সংগ্রহ করে টেস্টের জন্য পাঠানো হয় বৃহস্পতিবার দুপুরে করোনা পজেটিভের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মুহা. রুহুল আমিন। ডা. মুহা. রুহুল আমিন বলেন, ইউএনও মহোদয়ের হালকা গলাব্যাথা আছে, এছাড়া শরীরে আপাতত অন্য কোন লক্ষণ নেই তিনি স্বাভাবিক সুস্থ আছেন। আক্রান্তরা উভয়ে নিজ বাসভবনে আইসোলেশনে রয়েছে বলেও ডা. মুহা. রুহুল আমিন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আক্রান্ত অন্যরা হলেন স্বাস্থ্যকর্মী ১ জন, সাপাহার সদর ইউনিয়নে ৩ জন, পাতাড়ী ইউনিয়নে ১ জন, গোয়ালা ইইনিয়নে ১ জনসহ উপজেলায় এপর্যন্ত সর্বমোট আক্রান্তেরর সংখ্যা ৪৭ জন।

আক্রান্তদের আশু রোগমুক্তি ও দ্রুত সুস্থতার জন্য  সকলের নিকট দোওয়া ও আশির্বাদ  চেয়েছেন উপজেলাবাসী।

Check Also

আদমদীঘিতে স্বাস্থ্যবিধি মানছে না সিএনজি ও অটোচার্জার চালকরা

যমুনা নিউজ বিডিঃ করোনাভাইরাস সংক্রমনে দেশে স্বাস্থ্যবিধি মেনে অল্পপরিসরে যাত্রী নিয়ে যানবাহন চলাচলের সরকারি নির্দেশ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com