Home / সারাদেশ / বগুড়া / সান্তাহারে ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

সান্তাহারে ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারের আবাসিক হোটেল থেকে মেহেদী হাসান পাপ্পু (৩০) নামের ভুয়া ডিবি পুলিশকে গ্রেপ্তার হয়েছে। আজ শুক্রবার দুপুরে পুলিশ তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর জেল হাজতে পাঠিয়েছে।

গ্রেপ্তারকৃত মেহেদী সান্তাহার নতুন বাজার এলাকার সিদ্দিকুর রহমান কুদ্দুসের ছেলে।

পুলিশ জানায়, উপজেলার সান্তাহার রেলওয়ে টিকিটঘর এলাকায় বৃহস্পতিবার রাতে ঢাকা আবাসিক হোটেলে রাত্রী যাপনের জন্য রুম ভাড়া নেয় কুষ্টিয়ার দৌলতপুরের হোসাইনাবাদ গ্রামের মৃত চাঁন আলীর ছেলে মোকাদ্দেস মালিথা। মোকাদ্দেস ঘুমিয়ে পরলে সান্তাহার নতুন বাজার মহল্লার সিদ্দিকুর রহমান কুদ্দুসের ছেলে মেহেদী হাসান পাপ্পু ডিবি পুলিশের পরিচয় ওই রুমে ঢুকে তল্লাশী চালায়। একপর্যায়ে মোকাদ্দেসের গলা চেপে ধরে ১৫০০ টাকা কেড়ে নেয়।

এরপর অন্য রুমে থাকা চাঁপাইনাবাগঞ্জের নাচলের সোনামাছনা গ্রামের মৃত মহসিন আলীর ছেলে ডালিমকে কোর্টে চালান দিবে বলে ভয়ভিতি দেখিয়ে টাকা দাবী করে। টাকা না পেয়ে তার হাতে থাকা দুটি আংটি খুলে নেয়। ডিবি পুলিশের পরিচয় দানকারী মেহেদীর আচরণ সন্দেহজনক হলে হোটেল ম্যানেজার বিষয়টি ফাঁড়ি পুলিশকে অবগত করলে ওই ভুয়া ডিবি পুলিশকে আটক করে থানায় নিয়ে যায়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান জানান, মেহেদীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে শুক্রবার তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Check Also

নাসিরনগরের জেলে পল্লীতে চলছে শুটকি তৈরীর ধুম

যমুনা নিউজ বিডিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার জেলে পল্লীতে নদীর পাড়ে বাঁশের মাচার উপরে চলছে  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com