Home / জাতীয় / সানজিদা খানমের খোঁজ নিতে ফের প্রধানমন্ত্রীর ফোন

সানজিদা খানমের খোঁজ নিতে ফের প্রধানমন্ত্রীর ফোন

যমুনা নিউজ বিডিঃ ঢাকা-৪ আসনের দুইবারের সংসদ সদস্য, শ্যামপুর-কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য করোনা আক্রান্ত এডভোকেট সানজিদা খানমের আবারো খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা গেছে, সানজিদা খানমের আগে থেকেই এজমা, ডায়াবেটিস ও প্রেসার ছিলো। তিনি গত ৫ আগস্ট করোনাভাইরাসে আক্রান্ত হন। এ দিন আক্রান্ত হওয়ার খবর পেয়েই সাথে সাথে সানজিদা খানমের খোঁজ নেন প্রধানমন্ত্রী।

করোনা আক্রান্ত হওয়ার পর সানজিদা খানম ঠিকমতো খাবার খেতে না পারায় তার প্রেসার ফল্ট করে এবং ডায়াবেটিস নিল হয়ে যায়। এজন্য সোমবার (১০ আগস্ট) তাকে জরুরি ভিত্তিতে রাজধানীর স্কয়ার হাসপাতালের ইর্মাজেন্সিতে নেয়া হয়। বিকেলে অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে রিলিজ দেয়া হয়। দিনভর চিকিৎসা শেষে বিকেলে তিনি বাসায় ফিরে যান। এরপর রাত সাড়ে আটটার দিকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সানজিদা খানমকে আবারো ফোন দিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।

প্রধানমন্ত্রীর খোঁজ নেয়ার ব্যাপারটি সানজিদা খানম নিজেই জানিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন, ৮ মার্চ ২০২০ থেকে করোনা মহামারির সাথে যুদ্ধ শুরু হয়েছিল আমাদের। ৫ আগস্ট থেকে করোনার সাথে সরাসরি যুদ্ধে নতুন মাত্রা যুক্ত হলো। যখন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তের যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করে আমার ও আমার পরিবারের খোঁজখবর নিলেন, তখন সাহস ও শক্তি অনেক খানিই বেড়ে গেল।

এর আগে ৭ আগস্ট শুক্রবার ঢাকা-৪ নির্বাচনী এলাকার শ্যামপুর, কদমতলী থানাধীন বিভিন্ন ওয়ার্ডের অনেক মসজিদে সানজিদা খানমের রোগমুক্তি কামনা করে দোয়ার আয়োজন করা হয়েছিল।

Check Also

সুপ্রিমকোর্টে মাহবুবে আলমের জানাজা সম্পন্ন

যমুনা নিউজ বিডিঃ সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা সম্পন্ন হয়েছে। এখন তাকে দাফনের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com