Home / রাজনীতি / সরকার নার্ভাস হয়ে পড়েছে: মঈন খান

সরকার নার্ভাস হয়ে পড়েছে: মঈন খান

যমুনা নিউজ বিডি ঃ বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, সরকারের বিভিন্ন নেতাকর্মীদের কথা শুনে মনে হচ্ছে তারা নার্ভাস হয়ে পড়েছে। আমাদের নেতাকর্মীদের প্রায় ৭৮ হাজার মামলা দিয়েছে এবং সেভাবে অন্যায় নিপীড়ন চালাচ্ছে তার পরেও তারা এত নার্ভাস কেন? কারণ তারা অন্যায় ও দুর্নীতি করেছে। যারা দুর্নীতি করে তাদের মানসিকতা এরকম থাকে।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

মঈন খান বলেছেন, আমাদের প্রত্যেকটা জনগণের দায়িত্ব আছে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করা স্বৈরশাসককে বিতাড়িত করা। পৃথিবীর কোনো স্বৈরশাসকই এমনি এমনি বিতারিত হয়নি, স্বৈরশাসককে বিতাড়িত করতে হলে আন্দোলন করে তাদেরকে চলে যেতে বাধ্য করতে হবে এবং বিএনপিকে আগামীতে সেটাই করতে হবে।

তিনি ক্ষমতাসীন আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বলেন, আপনারা যদি দেশ উন্নত করে থাকেন, দেশের উন্নয়ন করে থাকেন, তাহলে মানুষ আপনাদেরকে কচুকাটা করবে কেন? দেশের যদি উন্নয়ন করে থাকেন তাহলে সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পাচ্ছেন কেন? উন্নয়ন করে থাকলে জনগণ তো আপনাদেরকে ভোট দেবে।

সভায় আরো বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার, কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাড. জালাল উদ্দীন জালালসহ আরো অনেকে।

Check Also

এরশাদকে ‘ইমামতি’র দায়িত্ব দিলেন ইসলামি মহাজোটের চেয়ারম্যান

যমুনা নিউজ বিডি ঃ আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে ‘ইমামতির’ দায়িত্ব …

Powered by themekiller.com