Breaking News
Home / খেলাধুলা / সবধরনের ক্রিকেট ক্রিকেটকে বিদায় জানালেন উমর গুল

সবধরনের ক্রিকেট ক্রিকেটকে বিদায় জানালেন উমর গুল

যমুনা নিউজ বিডিঃ আন্তর্জাতিক ক্রিকেটসহ সবধরনের ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন পাকিস্তানের পেসার উমর গুল। ক্রিকেট ছাড়লেও আগামীতে কোচিং পেশায় নিজেকে জড়াতে চান বলে জানিয়েছেন তিনি।

হিন্দুস্থান টাইমস এক প্রতিবেদনে জানায়, আন্তর্জাতিক ক্রিকেটে দীর্ঘদিন ধরেই মাঠের বাহিরে গুল। তবে খেলা চালিয়ে যাচ্ছিলেন ঘরোয়া ক্রিকেটে। আসন্ন ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ হবে খেলোয়াড় হিসেবে তার শেষ আসর। এরপরই অবসরে চলে যাবেন উমর গুল।

এর আগে ক্রিকেটার থাকাকালীনই পাকিস্তান ক্রিকেট বোর্ডের ক্রিকেট কমিটিতে তাকে অন্তর্ভুক্ত করা হয়। এ নিয়ে বেশ সমালোচনার মুখেও পড়তে হয় পিসিবিকে। এসব সমালোচনা এড়াতেই এবার পেশাদার ক্যারিয়ারের ইতি টানার ঘোষণা দিয়েছেন ৩৬ বছর বয়সী এই পেসার।

পাকিস্তানের হয়ে ১৩০টি ওয়ানডে, ৪৭টি টেস্ট এবং ৬০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন উমর গুল। ২০০৯ সালে পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। সংক্ষিপ্ত সংস্করণে দীর্ঘদিন আইসিসি র‍্যাংকিংয়ের শীর্ষ বোলার ছিলেন উমর গুল।

Check Also

নাটকীয় ম্যাচে সুপার ওভারে জিতল কলকাতা

যমুনা নিউজ বিডিঃ আইপিএলে সুপার ওভারে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। নির্ধারিত ২০ ওভারে দুইদল …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com