Home / সারাদেশ / বগুড়া / সকল ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য সবসময় সহযোগিতা ও সু-দৃষ্টি থাকবে: এম পি মোশারফ

সকল ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য সবসময় সহযোগিতা ও সু-দৃষ্টি থাকবে: এম পি মোশারফ

কাহালু প্রতিনিধিঃ কেন্দ্রীয় জিয়া শিশু কিশোর পরিষদের সহ-সভাপতি, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন বলেন, ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য সবসময় আমার সহযোগিতা ও সু-দৃষ্টি থাকবে।

তিনি আরও বলেন, ধর্মীয় প্রতিষ্ঠান একার পক্ষে চালানো সম্ভব নয়। তাই ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতি সমাজের বৃত্তবানদের হাত বাড়িয়ে দেওয়া উচিত। শুক্রবার বগুড়ার কাহালুর নারহট্র ইউনিয়নের বিবিরপুকুর বাজার জামে মসজিদের দ্বিতল ভবনের ছাদ ঢালাই কাজের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন কাহালুর বিবিরপুকুর বাজার জামে মসজিদের সভাপতি, নারহট্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নারহট্র ইউ পি চেয়ারম্যান রুহুল আমিন তালুকদার বেলাল, অত্র জামে মসজিদের সাধারণ সম্পাদক ও জাতীয় স্বর্ণ ও রুপ্য পদক প্রাপ্ত বিশিষ্ট মৎস্যচাষী আলহাজ্ব মো. শফিকুল ইসলাম, সরকারি মুজিবুর মহিলা কলেজের অবসরপ্রাপ্ত সহযোগী অধ্যাপক হাবিবুর রহমান, কাহালু উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নেছার উদ্দিন, সাবেক সদস্য সচিব অধ্যক্ষ রফিকুল ইসলাম, নারহট্র ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার পুটু, যুগ্ম আহবায়ক ইদ্রিস আলী, উপজেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ও নারহট্র ইউনিয়ন পরিষদের সম্ভাব্য বিএনপির চেয়ারম্যান প্রার্থী আব্দুল মোমিন, বিবিরপুকুর বাজার জামে মসজিদের সার্বিক তত্ত্বাবধায়ন কারী ও বিবিরপুকুর বাজার বণিক সমিতির সভাপতি আলহাজ্ব শাহজাহান আলী, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ এবং আশরাফ আলী, বিএনপিনেতা ও নারহট্র ইউ পি সদস্য আলহাজ্ব গোলাম রব্বানী, বিএনপিনেতা এ কে এম রায়হান, আব্দুল ওয়াহেদ, পিন্টু খন্দকার, যুবদলনেতা আজাদ তালুকদার, মিলন সরদার, শামীম হোসেন, বগুড়া জেলা ছাত্রদলনেতা রাকিব ইমতিয়াজ শাওন, ছাত্রদলনেতা ফাহিম আহম্মেদ (সুমন), হাসান আলী, মোস্তফা আমীর রেজওয়ান স্বাধীন, রাহাত রিমন সহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও এম পি সফরসঙ্গীবৃন্দ।

Check Also

মহালছড়িতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

যমুনা নিউজ বিডিঃ খাগড়াছড়ি পার্বত্য জেলা মহালছড়ি উপজেলার অন্তর্গত মনাটেক গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com