Home / সারাদেশ / সংঙ্গীতশিল্পী মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন আর নেই

সংঙ্গীতশিল্পী মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন আর নেই

যমুনা নিউজ বিডিঃ প্রয়াত চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতির বড় ভাই বিটিভির জনপ্রিয় নজরুল সংঙ্গীত শিল্পী বীর মুক্তিযোদ্ধা মো. মনোয়ার হোসেন মনির (৭৩) আর নেই (ইন্নালিল্লাহি….রাজিউন)।

মরহুম মনোয়ার হোসেন মনির সোনারগাঁও শিল্পকলা একাডেমির একজন সক্রিয় সদস্য ছিলেন। তিনি বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) নজরুল সংঙ্গীত শিল্পী ছিলেন এবং বিভিন্ন নাটকেও অভিনয় করেছেন। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন মনিরের মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁও শিল্পকলা একাডেমির সভাপতি ও সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি, সোনারগাঁ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন তুষারসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মুক্তিযোদ্ধা মো. মনোয়ার হোসেন মনিরের মৃত্যুতে শিল্পাঙ্গন ও মুক্তিযোদ্ধাদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Check Also

চিলমারীতে ব্রহ্মপুত্র নদের পানি বৃদ্ধি, পানিবন্দি ৭ হাজার মানুষ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢল ও কয়েকদিনের টানা বর্ষণে ব্রহ্মপুত্র …

%d bloggers like this:

Powered by themekiller.com