Home / সারাদেশ / বগুড়া / ষ মহুর্তে পুরো শাজাহানপুর উপজেলা জুড়ে আনারসের বিজয় গুঞ্জন

ষ মহুর্তে পুরো শাজাহানপুর উপজেলা জুড়ে আনারসের বিজয় গুঞ্জন

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: মাত্র ১দিন পরেই ভোট। উপজেলাবাসী অধির আগ্রহে অপেক্ষা করছে সেই মাহেন্দ্রক্ষনের জন্য। পছন্দের প্রার্থীকে ভোট দেবার জন্য উন্মুখ তারা। অপরদিকে ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি কমানোর জন্য উঠে পড়ে লেগেছে একটি অংশ । লক্ষ্য একটাই স¦তস্ত্রপ্রার্থী আনারস প্রতিকের আবুল বাশারকে প্রতিহত করা।
সরেজমিনে দেখা গেছে, পুরো উপজেলা জুড়ে আনারসের বিজয়ের গুঞ্জন। উপজেলার প্রত্যন্ত অঞ্চল আমরুল ইউনিয়নের শৈলধুকরী থেকে পশ্চিমে গোহাইল ইউনিয়নের তাড়ইল, খাদাশ, খরনার দেশমা, হরিদেবপুর, মধুপুর, মাদলার শশ্মানকান্দি, চোপিনগরের কচুয়াদহ আড়িয়ার জামুন্না, খোট্টাপাড়ার জালশুকার, আশেকপুরের চাঙ্গুইরের মতো প্রত্যন্ত এলাকাগুলোতে দিনভর চলছে আনারসের মধুর গুঞ্জন। বিশেষকরে রাতের গ্রামীন জনপদগুলোর চায়ের স্টল যেন এক একটা স্থানীয় রাজনীতির মিনি পার্লামেন্ট।
চলছে প্রার্থীদের ঠিকুজি নিয়ে চুলচেরা বিশ্লেষণ। বিভিন্ন এলাকার জনপ্রতিনিধি ও সচেতন মানুষের সাথে কথা বলে জানাগেছে, আনারস মার্কা ভোট ব্যাংক তার নিজ এলাকা আড়িয়া ইউনিয়ন। তার সাথে পাল্লাদিয়ে পাশাপাশি থাকতে পারে মাদলা ও গোহাইল ইউনিয়ন। খোট্টাপাড়া, আশেকপুর, খরনা ও গোহাইল ইউনিয়ে বিএনপির প্রবীনকর্মীরা দলীয় নির্দেশ উপেক্ষা করে সরাসরি মাঠে নেমেছে আবুল বাশারের পক্ষে। চুপিনগরের বিএনপির ভোটাররা প্রকাশ্য কাজ না করলেও আবুল বাশারের সঙ্গে তাদেরও যোগাযোগ অব্যাহত রয়েছে বলে জানান স¦তন্ত্র প্রার্থী আবুল বাশার।
ভোটাররা জানান, বাঁধা বিপত্তি যতই আসুক তারা ভোট দিতে কেন্দ্রে যাবেন। বিএনপি অধ্যুষিত এই এলাকায় ভোট কেন্দ্রে উপস্থিতি বেশি মানেই নৌকার পরাজয় সুনিশ্চত।
আনারস প্রতিকের প্রার্থী আবুল বাশার জানান, তার প্রধান প্রতিদ্বন্দ্বি পক্ষথেকে ভোটকেন্দ্রে হামলাসহ সুষ্ঠপরিবেশ নষ্টের হুমকী দেওয়া হচ্ছে। তবে আশাবাদি সুষ্ঠভোট হলে তিনি বিপুল ভোটে জয়ী হবেন। প্রশাসনের কাছে তিনি ভোটের সুষ্ঠ পরিবেশ নিশ্চিতের দাবী জানিয়েছেন।
অপরদিকে ভোটাররা যাতে নির্বিঘে ভোট কেন্দ্রে আসতেপারে সেজন্য বগুড়া-০৭ এর মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব রেজাউল করিম বাবলু গত শুক্রবার মাঝরাতে ফেসবুকে একটি সাহসী স্ট্যাটাস দিয়েছেন। যা ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে উপজেলার ভোটারদের মধ্যে। স্ট্যাটাসটি ছিল এরকম“ গুজবে কান দিবেন না নির্বিঘে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিন। সার্বিক নিরাপত্তা বিধানে কঠোর অবস্থানে পাশে আছে সরকার।

Check Also

শৈলকুপায় ভাইস চেয়ারম্যানের প্রার্থীর সমর্থকদের উপর হামলা, আহত ৭

যমুনা নিউজ বিডিঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলার ঘটনা …

Powered by themekiller.com