Home / বিনোদন / শ্রীদেবী কন্যা জাহ্নবীর প্রথম সিনেমার পোস্টার মুক্তি

শ্রীদেবী কন্যা জাহ্নবীর প্রথম সিনেমার পোস্টার মুক্তি

যমুনা নিউজ বিডি ঃ অবশেষে মুক্তি পেল শ্রীদেবী কন্যা জাহ্নবীর প্রথম সিনেমা ‘ধড়ক’-এর পোস্টার। চলতি বছরের জুলাই মাসের ২০ তারিখে মুক্তি পেতে চলেছে জাহ্নবী এবং ইশান খাট্টারের ‘ধড়ক’৷ ছবিটির গল্প অনার কিলিংকে কেন্দ্র করে। ভিন্ন জাতের দুটি ছেলে মেয়ে মধুর এবং পরী একে অপরকে ভালোবাসে। তাদের সম্পর্কের কথা মেয়েটির পরিবারের কানে যেতেই ঘুরবে গল্পের মোড়।

চিত্রনাট্য অনুযায়ী বড়লোক বাবা-মায়ের আদুরে মেয়ে। সে শিক্ষিতা। ভবিষ্যতও উজ্জ্বল। সব কিছু ঠিক চলছিল। কিন্তু একদিন সে প্রেমে পড়ে। যদিও ছেলেটি মেয়েটির কাছে তাঁর স্বপ্নের রাজপুত্তুর। কিন্তু আদতে ছেলেটি ছিল গরীব ঘরের। ফলে কোনও ভাবেই তাদের এই প্রেম মেনে নিতে চায় না মেয়েটির পরিবার। অগত্যা পরিবার, ছেড়ে ছেলেটির হাত ধরে মেয়ের পালিয়ে বেড়ানো। বাড়ির অমতে দু জনে বিয়ে করে পাড়ি দেয় অন্য শহরে৷ আদৌ কী তাঁদের পরিবারের কেউ খুঁজে পাবে! তাই নিয়ে গোটা সিনেমা।

মারাঠি ছবি ‘সৈরত’র রিমেক হল ‘ধড়ক’৷ ছবির দুই প্রটাগনিস্ট ভূমিকায় জাহ্নবী এবং ইশান। অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আদিত্য কুমার সহ অনেককে। শোনা গিয়েছে, টলিউড অভিনেতা খরাজ মুখোপাধ্যায়কে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। আগামী ১১ জুন মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার।

এদিকে ‘ভোগ’ এর কভার শ্যুট করে ফেলেছেন জাহ্নবী কাপুর। আবার শোনা যাচ্ছে সঞ্জয় লীলা বনশালি ছবিতে গ্ল্যামারের সঙ্গে মিশছে ফ্লেভারে শ্রীদেবীর এসেন্স। বলিপাড়ার জোর গুঞ্জন, সঞ্জয় লীলা বনশালির আগামী ছবিতে অভিনয় করতে চলেছেন খুশি-জাহ্নবী।

 

সম্প্রতি পরিচালক সঞ্জয় লীলা বানশালির বাড়িতে গিয়েছিলেন শ্রীদেবীর কন্যারা। পরিচালকের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় দুই বোনের ছবি ক্যামেরা বন্দি হয়। শ্রীদেবী কন্যাদের সঙ্গে সঞ্জয়ের এই সাক্ষাৎ ঘিরেই এখন জল্পনা তুঙ্গে। মনে করা হচ্ছে, বানশালির আগামী ছবিতে দেখা যাবে খুশি ও জাহ্নবী। কিন্তু এখন পুরোটাই উড়ো খবর। শিলমোহর লাগেনি পরিচালকের।

প্রসঙ্গত ‘ধড়ক’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে জাহ্নবী কাপুরের। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ইশান খট্টর। আর বলিউডের গুঞ্জন যদি সত্যি হয়, তাহলে খুব তাড়াতাড়ি সিনেদুনিয়ায় পা রাখতে চলেছেন খুশি কাপুরও।

Check Also

অনলাইন কাঁপাচ্ছেন খোলামেলা দিশা পাটানি

যমুনা নিউজ বিডি ঃ বলিউডের নতুন সেনসেশন তারকা দিশা পাটানি অভিনয়ের পাশাপাশি গ্ল্যামার দিয়েও ভক্তদের …

Powered by themekiller.com