Home / সারাদেশ / বগুড়া / শোকের মাসে বগুড়া জেলা আ.লীগের বিভিন্ন কর্মসূচি

শোকের মাসে বগুড়া জেলা আ.লীগের বিভিন্ন কর্মসূচি

শোকের মাস আগস্টে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বিভিন্ন কর্মসূচি নিয়েছে বগুড়া জেলা আওয়ামী লীগ। জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতে এবং শোকাবহ পরিবেশে শোকের মাস পালনের করতে এসব কর্মসূচি নেওয়া হয়েছে। কর্মসূচির মধ্যে-

৫ আগস্ট, বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ্যপুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন উপলক্ষ্যে বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে বাদ আছর দোয়া মাহফিল।

৮ আগস্ট, বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিবের জন্মদিন উপলক্ষ্যে ভাইপাগলার মাজার মসজিদে বাদ আছর দোয়া মাহফিল।

১৫ আগস্ট, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে সকাল ৭টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৭টায় বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কালো ব্যাজ ধারণ এবং বাদ আছর বগুড়া কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল।

১৭ আগস্ট, সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষ্যে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন কর্মসূচিতে বগুড়া জেলা আওয়ামী লীগের অংশগ্রহণ।

২১ আগস্ট, বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে বাদ আছর বগুড়া কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল।

স্বাস্থ্যবিধি মেনে সকল উপজেলা আওয়ামী লীগকে উপরোক্ত কর্মসূচিগুলি যথাযথভাবে পালনের নির্দেশ ও সকল সহযোগী সংগঠনকে কেন্দ্র ঘোষিত স্ব স্ব কর্মসূচি এবং জেলা আওয়ামী লীগের কর্মসূচিতে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।  – খবর বিজ্ঞপ্তী

Check Also

শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষ্যে বগুড়ায় শিশুদের মাঝে খাবার বিতরণ করলেন আ’লীগ নেতা মোহন

ষ্টাফ রিপোর্টারঃ বাঙালির আশার বাতিঘর বঙ্গবন্ধু কন্যা, মমতাময়ী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এর ৭৪তম জন্মবার্ষিকী …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com