Home / সারাদেশ / বগুড়া / শেরপুরে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

শেরপুরে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

যমুনা নিউজ বিডিঃ বগুড়ার শেরপুরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। দিনটিকে ঘিরে উপজেলা ও পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নানা কর্মসূচির আয়োজন করা হয়।
এ উপলক্ষ্যে শনিবার (১৫আগস্ট) সকালে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, কালোব্যাচ ধারণ ও উপজেলা পরিষদ চত্ত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে দিবসের সূচনা করা হয়। পুস্পস্তর্বক অর্পণ শেষে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালনসহ বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এরপর উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখের সভাপতিত্বে এসব কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকারদলীয় জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা হাবিবর রহমান।
এছাড়া অন্যদের মধ্যে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. গাজীউর রহমান, শেরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. জামশেদ আলাম রানা, শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, সাধারণ সম্পাদক আহসান হাবিবব আম্বীয়া, শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান, আ.লীগ নেতা প্রকৌশলী আসিফ ইকবাল সানি, আলহাজ¦ শাহজামাল সিরাজী, মকবুল হোসেন, বদরুল ইসলাম পোদ্দার ববি, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান ভুট্টো, আবু বকর সিদ্দিক প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা আমির হামজা ও ভেটেরিনারী সার্জন ডা. মো. রায়হান। শোক দিবসের অনুষ্ঠানে উপজেলা ও পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ এবং এর সহযোগি সংগঠনসহ নানা শ্রেণীপেশার মানুষ অংশ নেন।

Check Also

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে নেস্কো লিমিটেড এর শ্রমিক কর্মচারীর উদ্যোগে কেক কর্তন

স্টাফ রিপোর্টারঃ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এর ৭৪ তম শুভ জন্মদিন উপলক্ষে বগুড়া সাতমাথা …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com