Home / সারাদেশ / শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুবলীগের নবপ্রাণের মিছিল

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুবলীগের নবপ্রাণের মিছিল

যমুনা নিউজ বিডি ঃ আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৬তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নবপ্রাণের মিছিল শীর্ষক এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে মেহেরপুর জেলা যুবলীগের ব্যানারে এ আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনের নেতৃত্বে জেলা পরিষেদের সামনে থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে বড়বাজার হয়ে পৌর কমিউনিটি সেন্টার প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সমাবেশে অনুষ্ঠিত হয়।
জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম রসুল, শহর আওয়ালীগের সাধারন সম্পাদক আক্কাস আলী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম পেরেশান, সদর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান মাহবুব, মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাদু, সাবেক যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম পল্টু, জেলা পরিষদের সদস্য ও যুবলীগ নেতা শাহিন উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস আলী, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাহাবুবুর রহমান ডালিম, মালেক হোসেন মহন, ইয়ানূছ আলী, সাইদুর রহমান উজ্জ্বল, সারাফত শেখ, কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা, শহর ছাত্রলীগের সভাপতি আরিফ শেখসহ বিভিন্ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় নেতা কর্মীর মিছিল ও সমাবেশে অংশগ্রহণ করেন।

Check Also

অবৈধপথে প্রবেশকালে বেনাপোলে আটক ৫

যমুনা নিউজ বিডি:  ভারত থেকে সীমান্তের অবৈধপথে বাংলাদেশে প্রবেশের সময় বেনাপোল সীমান্ত থেকে পাঁচ বাংলাদেশিকে …

Powered by themekiller.com