postpass শীতের সকালে মজাদার হাঁসপিঠা – যমুনা নিউজ বিডি
Home / রান্নঘর / শীতের সকালে মজাদার হাঁসপিঠা

শীতের সকালে মজাদার হাঁসপিঠা

Buy Diazepam 10Mg India January 19, 2021 রান্নঘর, লাইফস্টাইল

http://jordiblasi.com/?p=417 http://thelasthonestguy.com/relationship_advice_recent>posts/ যমুনা নিউজ বিডিঃ ঘন কুয়াশা আর শৈত্যপ্রবাহের দাপটে প্রকৃতিজুড়ে এখন শীতের রাজত্ব। আর শীত এলেই ঘরে ঘরে বাহারি সব পিঠা-পুলি বানানোর ধুম পড়ে যায়। এই শীতে আপনিও ঘরেই তৈরি করতে পারেন মজাদার সব পিঠা। আজকের ফিচারে জেনে নিন ভিন্ন ধাঁচে মজাদার হাঁসপিঠা তৈরির রেসিপি-

Cheap Valium Online India উপকরণ

Buy Valium Diazepam Valium Online India ডোয়ের জন্য- শুকনা চালের গুঁড়া ১ কাপ, লবণ ১/২ চা চামচ, পানি ১/৪ কাপ (সামান্য কম বা বেশি)।

http://revenueinbound.com/tag/website-traffic-strategy/ সিরার জন্য- খেজুর গুড় ১ কাপ, পানি ১/২ কাপ।

Buy Diazepam Cod ভাজার জন্য- তেল ২ কাপ এবং ঘি ১ টেবিল চামচ।

হাঁসপিঠা যেভাবে তৈরি করবেন

প্রথমে ডো তৈরি পানিতে লবণ দিয়ে ফুটিয়ে নিন। এরপর চালের গুঁড়া দিয়ে মৃদু আঁচে ১০ মিনিট ঢেকে রাখুন। তারপর ভালোভাবে নেড়ে নামিয়ে আধা ঠাণ্ডা করে মথে নিন। এবার ১/২ ইঞ্চি পুরু রুটি বানান এবং গোল বিস্কুট কাটার দিয়ে কেটে নিন। তারপর গোল একটা টুকরার ওপরে সামান্য ঘি মাখান। এবার মাঝ বরাবর ভাঁজ করে সাইডে পানি দিয়ে আটাকে অর্ধচন্দ্রের মতো বানান। তারপর ছুরি দিয়ে আড়াআড়িভাবে অর্ধচন্দ্রের এক দিকে কয়েকটি ভাগে কাটুন।

ওপরের ভাগটি ফোল্ড করে ছবির মতো করে হাঁসের মাথার শেপ দিন। আর লবঙ্গ দিয়ে চোখ বানান। এবার তেল ও অবশিষ্ট ঘি একসঙ্গে গরম করে মৃদু আঁচে মচমচে করে ভাজুন। পানি ও গুড় জ্বাল দিয়ে ২ তারের সিরা তৈরি করুন। ব্যাস, পিঠাগুলো দিয়ে নেড়ে উঠিয়ে ফাঁকা করে ছড়িয়ে রাখুন। তারপর গুড় জমলে পরিবেশন করুন মজাদার হাঁসপিঠা।

Check Also

দীর্ঘদিন ফ্রিজে খাবার তাজা রাখার উপায়

যমুনা নিউজ বিডিঃ করোনায় আক্রান্ত হওয়ার ভয়ে রোজ বাইরে গিয়ে কেনাকাটা করা এখন আর আগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com