Home / অপরাধ-আদালত / শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

যমুনা নিউজ বিডিঃ রংপুরের পীরগাছায় সাড়ে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় শফি আলম (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মুহিষমুড়ি বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শফি আলম উপজেলার মহিষমুড়ি গ্রামের তহুবার রহমানের ছেলে।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের মহিষমুড়ি গ্রামে মসজিদ ভিত্তিক গণশিক্ষা কেন্দ্রের ওই শিশু শিক্ষার্থীকে জলপাই দেওয়ার লোভ দেখিয়ে শফি আলম তার নিজ বাড়িতে নিয়ে যায়। পরে বাড়িতে পরিবারের লোকজনের অনুপস্থিতির সুযোগে ওই শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার পর শফি আলম বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন।

পরে শিশুটির মা বাদী হয়ে বৃহস্পতিবার সকালে শফি আলমকে আসামী করে পীরগাছা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ একাধিক স্থানে অভিযান চালিয়ে বৃহস্পতিবার দুপুরে শফি আলমকে গ্রেপ্তার করে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মামলা দায়েরের পর দ্রুত আসামি শফিকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

Check Also

ঝিনাইদহে গণপরিবহনে পুলিশের অভিযান

ঝিনাইদহ প্রতিনিধিঃ  ঝিনাইদহে করোনা ভাইরাস প্রতিরোধে গণপরিবহনে স্বাস্থ্য বিধি মেনে চলা ও অতিরিক্ত ভাড়া আদায় …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com