Home / সারাদেশ / বগুড়া / শিবগঞ্জ পৌরসভায় সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে ৫টি প্রকল্পের উদ্বোধন

শিবগঞ্জ পৌরসভায় সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে ৫টি প্রকল্পের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :বগুড়ার শিবগঞ্জ পৌরসভার সাড়ে তিন কোটি টাকার বেশি ব্যয়ে আরও পাঁচটি উন্নয়ন প্রকল্পের কাজ উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৪টার প্রকল্পগুলোর উদ্বোধন করেন পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক।
যে পাঁচটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করা হয়েছে সেগুলো হলো ৯৮ লাখ ৪১ হাজার টাকা ব্যয়ে বানাইল পৌর শহরের মোস্তার বাড়ি থেকে মিরের চক পর্যন্ত আরসিসি ড্রেন নির্মাণ, ২৪ লাখ ৬৫ হাজার ৮১৮ টাকা ব্যয়ে বানাইল কলেজ পাড়া ডা. জুয়েলের ক্লিনিক থেকে আরিফের বাড়ি পর্যন্ত আরসিসি রাস্তা নির্মাণ, ৬৮ লাখ ৯৮ হাজার ৭২০ টাকা ব্যয়ে বেলগাড়ি পাকা সড়ক হতে পলিপাড়া পর্যন্ত আরসিসি সড়ক নির্মাণ, ৫৯ লাখ ৬৬ হাজার ৪২ টাকা ব্যয়ে বন্তেঘড়ি আবদুল জলিলের বাড়ি থেকে কানুপুর ব্রিজ ভায়া জামায়পাড়া পর্যন্ত আরসিসি ডেন নির্মাণ, এবং এক কোটি ৩৪ লাখ টাকা ব্যয়ে কুলুমগাড়ি থেকে মীরের চক পর্যন্ত পাকা সড়কের কার্পেটিং করন প্রকল্প।
উদ্বোধনী অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন শিবগঞ্জ উপজেলা পরিষদ মসজিদের সহকারী ইমাম মাওলানা ওছমান গনি।
পৌর মেয়র বলেন, আওয়ামী লীগ সরকার এদেশের খেটে খাওয়া ও অভাবি মানুষের সরকার। আওয়ামী লীগ সরকার যখন রাষ্ট্রীয় ক্ষমতায় আসে তখন এদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি পায়। দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার মধ্যে আসে। নতুন নতুন রাস্তাঘাট, সেতু, কালভার্ট, শিক্ষাপ্রতিষ্ঠানের ভৌত অবকাঠামোর উন্নয়ন হয়। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তার সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
এ সময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম দুদু, কাউন্সিলর খম শামীম, ছাইফুল ইসলাম, ফরিদ উদ্দিন, শাহানা বেগম, আওয়ামী লগিনেতা কাজী ফারুক চৌধুরি, যুবলীগনেতা শহীদুল ইসলাম শহীদ, ছাত্রলীগ নেতা আবু রায়হান, কৃষক লীগের নেতা শাহীনুর রহমান, বিশিষ্ঠ সমাজ সেবক আবদুল আলীম, সিরাজুল ইসলাম, ব্যবসায়ী সাইফুল ইসলাম সোনার, ঠিকাদার শফিকুল ইসলাম, হুমায়ন কবির, শ্রমিক লীগনেতা মাসুদ রানা, রাসেল আহমেদ, সাংবাদিক আবদুর রউফ রুবেল, পবন রায় প্রমুখ।
উল্লেখ্য শিবগঞ্জ পৌরসভায় সাড়ে ১৩ কোটি ব্যয়ে ১৯টি উন্নয়ন প্রকল্পের কাজ বাস্তবায়ন হতে যাচ্ছে। এর মধ্যে গত শুক্রবার (৫এপ্রিল) এক সঙ্গে পাঁচটি প্রকল্পের কাজ উদ্বোধন করেন পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক। গতকাল শুক্রবার আরও ৫টি প্রকল্পের কাজ উদ্বোধন করেন তিনি। পর্যায়ক্রমে অন্য নয়টি প্রকল্প উদ্বোধন করা হবে।

Check Also

শ্রীনগরে হাতুড়ির আঘাতে স্কুলছাত্র নিহত

যমুনা নিউজ বিডি: মুন্সীগঞ্জের শ্রীনগরে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হাতুড়ির আঘাতে মো. রিফাত দেওয়ান (১৭) নামে …

Powered by themekiller.com